বিন্দু মাসি অতীত, এবার হাজির ‘বিন্দা মেসো’! নিম ফুলের মধু’র নতুন টুইস্ট দেখে হেসে গড়াগড়ি দর্শকরা

WhatsApp Channel Join Now
Google News Follow

জি বাংলায় (Zee Bangla) ইতিমধ্যে বেশ কিছু নতুন ধারাবাহিক শুরু হয়েছে। সেগুলির মধ্যে থেকে অন্যতম হল ‘নিম ফুলের মধু’ (Neem phuler modhu)।‌ টিআরপি তালিকাতেও বেশ ভালই ফল করছে এটি (TRP list)। একান্নবর্তী পরিবারের আসল রূপ ধরা পড়েছে এই ধারাবাহিকে।  এতদিন পর্যন্ত একান্নবর্তী পরিবারের (Neem phuler modhu new episode) সব ভালো দিকগুলি মধু মাখিয়ে দেখানো হতো সিরিয়ালগুলিতে। কিন্তু একান্নবর্তী পরিবারে যে নিমের মতো তেতো স্বাদও রয়েছে পুরোই চেপে যাওয়া হত। ‘নিম ফুলের মধু’ তে তেতোর স্বাদটাও দেখানো হয়েছে। তবে শুধুই যে খারাপ দেখানো হচ্ছে তা কিন্তু না, ভালোটাও সমান ভাবেই (Neem phuler modhu today episode) তুলে ধরা হচ্ছে।

আর এই কারণেই দর্শকদের মন জয় করে টিআরপি তালিকার প্রথম দশে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে এটি। শাশুড়িসহ শ্বশুরবাড়ির অন্যান্য লোকেদের মন জয় করার চেষ্টা কর না (Neem phuler modhu new twist) বিয়ের প্রথম দিন থেকেই করে চলেছে। ইতিমধ্যে নিজের কাজ ও বুদ্ধিমত্তা দিয়ে অনেকের মন জিতে নিয়েছে। কিন্তু নিজের শাশুড়ির মনটাই পাওয়া হচ্ছে না তার। এই নিয়ে কোন আক্ষেপ নেই পর্নার। যেটুকু পেয়েছে তাতেই খুশি সে। বর্তমানে মিষ্টির সন্ধানে তেতোটুকু পার করে চলেছে।

Neem phuler modhu
Neem phuler modhuew twist

বিয়ে হওয়ার পর থেকেই একের পর এক সমস্যার সম্মুখীন হতে হচ্ছে পর্নাকে। বর্তমানে সে লড়ছে সুপ্রকাশ বটব্যালের বিপরীতে। এই সুপ্রকাশ বটব্যাল ওরফে তিন্নির প্রিয় ‘বটু সোনা’ -র অবৈধ সোনা পাচারের ব্যবসা ফাঁস করে দিয়েছে পর্না। এই অপরাধে পুলিশ সুপ্রকাশ কে গ্রেফতার করলেও, পুলিশের চোখে ধুলো দিয়ে (Neem phuler modhu new promo) পালিয়ে গেছে সে। আর আশ্রয় নিয়েছে পর্নারই শশুর বাড়িতে।

তিন্নির সাহায্যে ছদ্মবেশ ধরে দত্ত বাড়িতে থাকছে সুপ্রকাশ বটব্যাল। তবে কোন পুরুষের বেশে নয়। একজন মহিলার বেশ ধরেছে সে। তিন্নির ফুল মাসি হয়ে ঢুকেছে সে। গয়না ও টিপ পরে অনামিকা সাহার বিখ্যাত চরিত্র ‘বিন্দু মাসী’ -র মতো খানিকটা লুক নিয়েছে সে। তা দেখেই দর্শকরা হেসে অস্থির। এই নতুন লোকের নাম দিয়েছে তারা বিন্দু মেসো।

Leave a Comment