মেঘের নামে অপবাদ, ময়ূরীকে ঠাস ঠাস করে চড় মারল তার মা মধুমিতা দেবী! প্রকাশ্যে ‘ইচ্ছে পুতুল’র মোড় ঘোরানো পর্ব

WhatsApp Channel Join Now
Google News Follow

প্রথম থেকেই দর্শক মনে জায়গা করে রয়েছে ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকটি। গত সপ্তাহে টিআরপি তালিকায় সেভাবে জায়গা না করতে পারলেও, সোশ্যাল মিডিয়া জুড়ে এখন এই ধারাবাহিক নিয়েই চর্চা চলছে নেটিজেনদের মধ্যে। ইচ্ছে পুতুলের মেঘ এখন বাঙালির ঘরের মেয়ে হয়ে উঠেছে তার প্রতিবাদী চরিত্র জায়গা করে নিয়েছে দর্শক মনে সময়ের সঙ্গে সঙ্গে ইচ্ছে পুতুলের জনপ্রিয়তা আরো বাড়ছে।

নিয়মিত যারা ধারাবাহিক দেখেন তারা জানেন ময়ূরী হাসপাতাল থেকে ফিরে আবার নতুন করে মেঘের বিরুদ্ধে প্ল্যান করছে। কিভাবে আবার মেয়েকে ফাঁদে ফেলা যায় তারই ফন্দি এঁটে চলেছে। তিনি সমস্ত সত্যি কথা স্বীকার করেও পরবর্তী জানিয়েছে সে মেঘের কথায় মিথ্যে বলেছিল। ময়ূরী তার মাকেও জানিয়েছে যে সে যে কথাগুলি সবার সামনে স্বীকার করেছিল সেগুলি আসলে মেঘের বলা কথা। মেঘ তাকে ব্ল্যাকমেল করে ভয় দেখিয়ে এই কথাগুলো সবার সামনে বলতে জোর করেছিল।

Ichche Putul
Ichche Putul

ইচ্ছে পুতুলের আসন্ন পর্বে দেখাযাবে ময়ূরী আবার গাঙ্গুলী পরিবারে যাবে এবং সেখানে গিয়ে আবার সকলের মন জয় করার চেষ্টা করবে। কিন্তু নীল ময়ূরীকে দেখে খুবই রেগে যাবে। তাকে বাড়িতে থেকে বের করে দিতে যাবে। এমন সময় ময়ূরকে আটকাবে নীলের মা তথা মীনাক্ষী দেবী। এদিকে অনেক রাত হলেও বাড়ি ফিরছে না দেখে নীলের বাড়িতে যাবে ময়ূরীর মা মধুমিতা দেবী।

Ichche Putul
Ichche Putul

নীলের বাড়িতে গিয়ে মধুমিতা দেবী দেখবেন সেখানে ময়ূরী মেঘের নামে নীলের পরিবারের কাছে যা নয় তাই খারাপ কথা বলছে। এ কথা শুনে মধুমিতা দেবী খুব রেগে যাবেন এবং ময়ূরীকে থাপ্পড় মারবেন। পাশাপাশি তিনি মীনাক্ষী দেবীকেও কথা শোনাতে ছাড়বেন না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জুড়ে ইচ্ছে পুতুলের এমন একটি পর্বের ভিডিও ঘোরাফেরা করছে। তবে এমন ভিডিও চ্যানেল কর্তৃপক্ষ প্রকাশ করেনি বরং একটি ইউটিউব চ্যানেলের পক্ষ থেকে এমন ভিডিও বানিয়ে ছাড়া হয়েছে। আসলে ভক্তরা চাইছে ময়ূরীর মায়ের সামনে ময়ূরীর আসল রূপটা বেরিয়ে আসুক।

Leave a Comment