লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

নীলের দু’র্ঘটনাই কি কাছে আনবে মেঘকে? প্রকাশ্যে এলো ‘ইচ্ছে পুতুল’-এর নতুন প্রোমো

Published on:

বাংলা টেলিভিশন জগতে একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকটি দর্শকমনে বেশ জায়গা করে নিয়েছে। জি বাংলায় সম্প্রচারিত হয় এই ধারাবাহিক। ধারাবাহিকের প্রধান তিন চরিত্র হলো মেঘ, ময়ূরী আর নীল। আর তিনজনকে ঘিরেই গল্প। বর্তমান এপিসোড গুলিতে দেখা যাচ্ছে মায়ূরীর কারণে মেঘ ও নীলের মধ্যে বেশ দূরত্ব তৈরি হয়েছে। তবে ভক্তরা চাইছে মেঘ আর নীল আবার এক হয়ে যাক।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

‘ইচ্ছে পুতুল’-এ নতুন মোড়

আর সাম্প্রতিক এপিসোডে এমনটাই হতে চলেছে। সোম থেকে শুক্র রাত ৯:৩০ এ জি বাংলার পর্দায় সম্প্রচার হয়, ইচ্ছে পুতুল। শনি-রবি হয় না। শুক্রবারের পরেই সোমবারের জন্য অপেক্ষায় থাকেন দর্শকরা। কিন্তু সোমবারের আগেই ফাঁস হয়ে গেল ইচ্ছে পুতুলের আগাম পর্ব। বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে, মেঘ(Megh)কে দূরে সরিয়ে দিলেও নীল মেঘকে খুব মিস করে।

মেঘের আড়ালেই গান শুনলেন নীল

ইচ্ছে পুতুলের আগামী পর্ব খুবই জমজমাটি হতে চলেছে। গল্পের মোড় ও ঘুরতে পারে। আগামী পর্বে কি হতে চলেছে টা ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে। আজ সেই পর্ব সম্প্রচারিত হবে। যেখানে দেখা যাচ্ছে মেঘ দূরে থাকয় নীল মেঘকে খুবই মিস করেছেন। এদিকে মেঘের গানের অনুষ্ঠানে পৌঁছে যায় নীল। কিন্তু সেখানে জিষ্ণুর সঙ্গে মেঘকে গান করতে দেখে কষ্ট পায় নীল। এরপরই সেখান থেকে চলে যায় নীল। নীলের গান শুনতে আসা ময়ূরী জানলেও, মেঘ জানতে পারে না।

নীলের দুর্ঘটনা কি মেঘকে কাছে নিয়ে আসবে

প্রোমোতে দেখা যায় আনমনা হয়ে গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে নীল। পুলিশের থেকে খবর পেয়ে হাসপাতালে পৌঁছায় ময়ূরী। এরপর ময়ূরী নীলের বাড়িতে ফোন করে খবর দেয়। সঙ্গে নিজের বাবাকেও জানায়। আর বাবা জানা মানেই তো মেঘের জানতে পারা। তবে কি দূরত্ব মিটিয়ে নীলকে হাসপাতালে দেখতে আসবে মেঘ? কি হতে চলেছে জানতে হলে দেখুন ‘ইচ্ছে পুতুল’-এর আজকের পর্ব।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment