লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

সব জল্পনার অবসান, এবার নিজে দাঁড়িয়ে থেকে ময়ূরী-নীলের বিয়ে দিল মেঘ! প্রকাশ্যে “ইচ্ছে পুতুল”র দুর্ধর্ষ পর্ব

Published on:

জি বাংলার অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হল ইচ্ছে পুতুল। জমজমাট হয়ে উঠেছে জি বাংলা ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। এই ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্রের অসম্ভব সুন্দর অভিনয় দর্শকের মন কেড়ে নিয়েছে। গল্পের দেখা যাচ্ছে একের পর এক টুইস্ট। একটি ত্রিকোণ প্রেমের কাহিনী দিয়ে গল্পটি শুরু হয়েছে। গল্পের নায়িকা মেঘ শশুর বাড়িতে আসার পর একের পর এক চক্রান্ত চালিয়েছে তারই দিদি ময়ূরী।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
icche putul
icche putul

নিজের বোনকে সকলের কাছে অপমানিত করে সবার চোখে ভালো সেজে নীলের মন পাওয়ার জন্য একেবারে ব্যস্ত হয়ে উঠেছে খলনায়িকা ময়ূরী। বর্তমানে ধারাবাহিকটিতে দেখা যাচ্ছে মেঘের জীবনে নতুন এক পুরুষের আগমন ঘটেছে। এবং পুরনো ভালোবাসাকে ফিরে পেতে ব্যস্ত ময়ূরী। আর তাই জন্য ময়ূরী রূপের সাহায্য নিয়ে নিজের বোনকে দুশ্চরিত্রা প্রমাণ করলেন সকলের সামনে।

আর সবচেয়ে বড় বিষয় হলো পরিবারের অন্যান্য সদস্যের মতো নীল ও মেয়েকে ভুল বুঝেছে। তাই ধারাবাহিকের নায়িকা পিছনে সবকিছু ফেলে জীবনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। তাহলে কি মেঘ এবং নীলের ডিভোর্স সত্যিই হতে চলেছে তাই নিয়ে চিন্তিত দর্শক মহল। সোশ্যাল মিডিয়ার ফ্যান পেজ থেকে একটি রিল ভিডিও দর্শকদের সামনে উঠে এসেছে যেখানে দেখা গেছে যে ময়ূরী বধু বেশে এবং নীল বরবেশে আছে এবং দাঁড়িয়ে থেকে মেঘ তাদের বিয়ে দিচ্ছে। কিন্তু এই ভিডিও সরাসরি টিভির পর্দায় দেখানো হবে কিনা তাই নিয়ে বেশ সন্দেহ আছে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment