লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Neem Phooler Madhu: পর্ণাকে ছাদ থেকে ফেলে দিল মৌমিতা! তবে কী এইবার নতুন ইনিংস শুরু পর্ণার জীবনে!

Published on:

Neem Phooler Madhu: বেশ কয়েকবার বেঙ্গল টপারের খেতাব জিতে নিয়েছে জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Phooler Madhu) ধারাবাহিকটি। তেতো টুকু পার করলেই নাকি মিষ্টির হদিশ পাওয়া যায়। কিন্তু এই সিরিয়ালে মিষ্টির হদিশ পেতে নানান রকম বেগ পেতে হয় পর্নাকে। ধারাবাহিকের নায়িকা তিনি। কারোর সাহায্য ছাড়াই বিভিন্ন বিপদ উতরে যাচ্ছেন একে একে। তবে এবার আসছে তার জীবনের সংকট।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

New Twist In Neem Phooler Madhu:

মৃত্যুমুখে পতিত হবে পর্ণা। আর তার সবচেয়ে বড় সর্বনাশ করবে তার বড় জা অর্থাৎ মৌমিতা। এর আগে পর্নার সঙ্গে কম ছলাকলা করেনি মৌমিতা। কিন্তু কোন বার সে জিতে যেতে পারেনি। তাদের চক্রান্তেই ভাগ হয়েছে বাড়ি। তবে এর পিছনে মূল মাস্টারমাইন্ড কে সেটা আগে থেকেই জানতে পেরে গিয়েছে পর্ণা। তার পুরনো বন্ধু তথা তাদের একসময়ের চিরশত্রু ইশা এই চাল ফেলেছে। সে মৌমিতা অয়ন এবং সুইটি নামের একজন মেয়েকে নিজের বাগে নিয়ে দত্ত বাড়ির ক্ষতি করতে চাইছে। ইতিমধ্যে ভাগ হয়ে গিয়েছে দত্তবাড়ি দুই জায়গায় পড়েছে বেড়া। কিন্তু সেই বেড়া ভেঙে দেবে পর্না পা ছুঁয়ে ঠাম্মিকে এই কথা দিয়েছে। কিন্তু কিভাবে এই ভাঙ্গা বাড়ি জোড়া লাগাবে সে!

আরও পড়ুন: Kaushambi-Adrit Reception: জুটিতে লুটি! বৌভাতে দুধ সাদা পোশাকে আদৃত-কৌশাম্বী, মুহূর্তে ভাইরাল ছবি

এর আগে দেখা গিয়েছিল বাজারে মাছ কিনতে গিয়ে আসল সত্য সামনে এসছে পর্নার। একসময় অসহায় ভেবে যাকে বাড়িতে নিয়ে এসেছিলেন সেই সুইটি তাদের বাড়িতে এমন চরম ক্ষতি করেছে বলে জানতে পেরেছে পর্না। এদিকে সুইটির ট্রাক মোটেই পছন্দ নয় দর্শকদের আর সেই কারণে তাকে একপেশে করে রাখতে চাইছেন রচনাকার। সুইটির পর্দা ফাঁস করতে তাকে হুঁশিয়ারি দেয় পর্না। কিন্তু সুইটি জানিয়ে দেয় কাদের ষড়যন্ত্রে সে এমন কাজ করেছে। সামনেই ছিল মৌমিতা, তার দিকেই আঙুল তুলে দেখায় সে। মৌমিতার কাছে যেতেই ঘটে যায় বিপত্তি। একপ্রকার ঠেলে ছাদ থেকে পর্নাকে ফেলে দেয় মৌমিতা।

মাথা থেকে গল গল করে রক্ত বের হতে শুরু করে। এবার হবে আসল খেলা। পর্না কি তবে মরে যাবে? আসলে গল্পের নায়িকা কখনো মরে না তাই তো নতুন রূপে ফিরে আসবেন তিনি। এবার কলেজ ছাত্রী হিসেবে দেখা যাবে তাকে। তবে দর্শকদের একাংশ মনে করছে এটা পর্নার নতুন চাল। সে বাড়ি জোড়া লাগাতে স্মৃতি ভ্রংশের অভিনয় করবে। আর তাতেই সাপে বর লাগবে। মৌমিতা এবং সুইটির এই ষড়যন্ত্রের পিছনে মূল মাথাকে তাকে খুঁজে বের করে আবারো দত্তবাড়িকে এক করবে পর্না। আপাতত ধামাকাধার ট্র্যাক দেখার অপেক্ষায় প্রহর গুনছেন ভক্তরা।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।