লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Shruti Das: বৃষ্টিতে গামছা গায়ে… ছোটবেলার পুরোনো অভ্যাস ফাঁস করলেন অভিনেত্রী শ্রুতি! অবাক নেটপাড়া

Published on:

Shruti Das: ছোট পর্দার জনপ্রিয় মুখ অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। তবে ছোট পর্দা অপেক্ষা বড় পর্দায় কাজ করছেন তিনি। কাটোয়া-তে জন্ম শ্রুতির। সেখানেই স্কুল,পড়াশোনা। তারপর কলকাতায় এসে কাজ বিনোদনের দুনিয়াতে। এখনও কাটোয়ায় থাকে শ্রুতির মা-বাবা। যদিও পরিবারের জন্য কলকাতায় ফ্ল্যাট কিনেছেন শ্রুতি। একই বিল্ডিংয়ের দুটি তলায় দুটি ফ্ল্যাট নিয়েছেন। একটিতে থাকবেন তিনি আর স্বর্ণেন্দু।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আর অপরটিতে তাঁর মা-বাবা। ২০২৩ সালে রেজিস্ট্রি বিয়ে করেন তিনি আর স্বর্ণেন্দু। নেটদুনিয়ায় বিভিন্ন সময় ভিন্ন ভিন্ন বিষয়ে সম্পর্কে তাকে কথা বলতে দেখা গেছে, সে গায়ের কালো রং নিয়ে হোক বা অভিনয় জীবনে তার আসার যাত্রা, সব কিছুই কিন্তু তিনি তার ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। সম্প্রতি নিজের একটা বড় সিক্রেট শেয়ার করেছেন তিনি। যার সাথে কিন্তু সম্পর্ক জড়িয়ে রয়েছে এই বৃষ্টির।

Shruti Das Shares A Video On Social Media:


কয়েকদিন আগে পর্যন্ত তীব্র দাবদাহের জন্য কষ্ট পাচ্ছিল বাংলা। বেশিরভাগ জেলায় তাপমাত্রা পৌঁছেছিল ৪৫ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে কিন্তু বর্তমানে আর এমনটি নেই, বদল ঘটেছে আবহাওয়ার। কালবৈশাখী ও ঝড়বৃষ্টি মনোরম করেছে পরিবেশকে। তাপমাত্রা কমে গেছে অনেকটাই।

আরও পড়ুন: Mishmee Das: রাখি পরাতে পরাতেই সিঁদুর পরিয়ে দেবে.. রনজয়ের সঙ্গে মিশমির অনস্ক্রিন সম্পর্ক নিয়ে খোঁচা রচনার

আর এই বৃষ্টিকে উপভোগ করতে দেখা গেল অভিনেত্রী শ্রুতিদাসকে। সম্প্রতি নেট দুনিয়ায় বৃষ্টিতে ভিজে নাচ করতে দেখা গেল তাকে, আর সেই ভিডিয়োর উপর লেখা রয়েছে, ‘লোকভাবে তারকারা গামছা ব্যবহার করেন না… তারা তোয়ালে ব্যবহার করে। আমি আবার ছোট থেকেই গামছা গায়ে বৃষ্টিতে ভিজি।’এই পোস্টের ক্যাপশনেও শ্রুতি লিখেছেন, ‘আমি ছোটোবেলা থেকে আজ ও গামছা গায়েই বৃষ্টিতে ভিজি। ভিডিয়ো মাটিতে ইঁটের গায়ে মোবাইল রেখে তোলা। নাহ্ আজ আমার এই আবদারে কেউ সামিল হয়নি।’

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।