লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Srabanti Chatterjee: ছেলের লিভইনে বাধা নেই মায়ের! অকপট অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী

Published on:

Srabanti Chatterjee: শিশু শিল্পী হিসেবে নিজের অভিনয়ের ক্যারিয়ার শুরু করেছিলেন টলিউডের মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। এরপর ছোটবেলাতেই এক বিরাট সিদ্ধান্ত নিয়ে ফেলেন। মাত্র ১৬ বছর বয়সে বিয়ে করে বসেন পরিচালক রাজিব কুমার বিশ্বাসকে। গর্ভে আসে সন্তান। সন্তান জন্ম দিয়ে আরো বেকায়দায় পড়তে হয় অভিনেত্রীকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Srabanti Chatterjee Talked About Her Son & His Relationship:

একসময় রাস্তার পাশে কলের জলে বাসন মাজতেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। চরম অর্থকষ্ট এবং দৈহিক নির্যাতন গ্রাস করে। শেষ পর্যন্ত সন্তান নিয়ে বেরিয়ে আসতে হয় শ্রাবন্তীকে। শুরু হয় তার কাজ আরো বেশি বেশি কাজ। ছেলেকে নিয়ে একপ্রকার জীবন যুদ্ধে শামিল হয়েছিলেন শ্রাবন্তী। তাই বলা বাহুল্য ছেলেকে নিয়ে অনেক স্বপ্ন তৈরি করেছেন একটু একটু করে। আবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন দুইবার কিন্তু একবারের জন্য স্থায়ী হয়নি তার বিয়ে।

এর জন্য অবশ্য কখনো আক্ষেপ করতে দেখা যায় না তাকে। বরং নিজেকে হ্যাপিলি সিঙ্গেল বলে দাবি করেন অভিনেত্রী (Srabanti Chatterjee)। বরাবর নাকি তাকে সহযোগিতা করেন ছেলে। যেহেতু ছেলের সঙ্গে তার জীবনের বেশিরভাগ সময় কেটেছে তাই ছেলেকে নিয়ে অনেক বেশি পজিসিভ শ্রাবন্তী। মাঝে শোনা গিয়েছিল শ্রাবন্তীর ছেলে নাকি প্রেমিকার সঙ্গে লিভইন করছেন। এই ব্যাপারে মাকে প্রশ্ন করা হলে বেশ সোজাসাপটা জবাব দিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন: Adrit-Kaushambi: সিঁদুরে মাখানো বউকে কোলে তুলে নিয়ে আদর আদৃতের, বিয়ের পর ছবি পোস্ট করে কী লিখলেন…

শ্রাবন্তী বলেন আমি আমার ছেলেকে চিনি। তাছাড়া ওর যে কোনো সিদ্ধান্তে আমি সর্বদা ওর পাশে থাকব। লিভ টুগেদার করলে আপত্তি থাকবে কেন? ছেলে দেখতে দেখতে অনেকটাই বড় হয়েছে, এবার জীবন গড়ার পালা। ভবিষ্যতে কি করবেন ছেলে। শ্রাবন্তী বলেন ও যা চায় যেটা হতে চায় যা নিয়ে এগোতে চায় ভবিষ্যতে সবেতেই আমার সম্মতি রয়েছে। তবে তার ব্যক্তিগত জীবন নিয়ে বিশেষ কাটাছেরা করব না।

মায়ের ব্যক্তিগত জীবনে কখনো অনুপ্রবেশ করেন ঝিনুক? শ্রাবন্তী জানান আমার সব সিদ্ধান্তে সর্বদা সাথ দিয়েছে। এইবার দেবী চৌধুরানী (Debi chowdhurani) সিনেমায় মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। সঙ্গে হাতে রয়েছে অনেক কাজ। সব মিলিয়ে এখন ব্যস্ত অভিনেত্রী। তার মাঝেই ছেলেকে নিয়েও চুটিয়ে গল্প সেরে ফেললেন শ্রাবন্তী।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।