লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

বিয়ের আগে অন্য মেয়ের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় রূপ, ধরা পড়লো গিনির হাতে! প্রকাশ্যে “ইচ্ছে পুতুল”র দুর্ধর্ষ পর্ব

Published on:

সন্ধ্যা হলেই মানুষের মনোরঞ্জনের খোরাক সিরিয়াল ছাড়া আর কি হতে পারে। সিরিয়ালের দৌড়ে স্টার জলসাকে গোলে গোলে টেক্কা দিচ্ছে জি বাংলা। জি বাংলার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি হল ইচ্ছে পুতুল (Icche putul)। প্রথম থেকেই দিদির ইচ্ছেকে মর্যাদা দিয়ে বারবার ঠকে যাচ্ছে গল্পের নায়িকা মেঘ। বাপের বাড়ি থেকে শ্বশুরবাড়ি সর্বত্র তাকে অপদস্থ্ হতে হয়েছে। কেবলমাত্র সব বিপদে তার পাশে থেকেছেন তার বাবা। তার কাছের মানুষ স্বামী নীল তাকে অস্বীকার করেছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

মেঘের শ্বশুরবাড়িতে তার বড় ননদ গিনি এক ভুল মানুষের প্রেমে মজেছে। বারবার গিনির চোখে ঠুলি পড়িয়ে তাকে ঠকিয়ে যাচ্ছে রূপঙ্কর। রুপঙ্করের ব্যাপারে সবটা জানার পর তাদের চোখ খুলে দিতে চেয়েছিল মেঘ কিন্তু ব্যর্থ হয়েছে। এমনকি তার চরিত্রে কালিমা লিপ্ত করা হয়েছে। শেষ পর্যন্ত শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়িতে আসতে বাধ্য হয়েছে মেঘ। এদিকে তার ননদ গিনির সঙ্গে রূপঙ্করের বিয়ে পাকা। আশীর্বাদের দিন পর্যন্ত ঠিক হয়ে গিয়েছে।

আর সেই দিনেই নাকি মহা টুইস্ট আসতে চলেছে ধারাবাহিকে। গিনির সামনে খুলে যাবে রূপঙ্করের মুখোশ। ইতিমধ্যেই একটি ক্লিপিং ভাইরাল হয়েছে এই ধারাবাহিকের। অন্য এক মেয়ের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে আবদ্ধ রূপঙ্কর আর সেটাই দেখে ফেলেছে গিনি। তাকে লুকিয়ে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে অন্য মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছে রূপঙ্কর। শুধু একজন মেয়ে নয় এমন চার-পাঁচজন মেয়ের জীবন নষ্ট করছে সে।

এতদিন কি তবে নিজের বৌদিকে ভুল বুঝেছিল গিনি! কোনরকম অনুশোচনা হবে তার! নাকি আবারো ভালোবাসার ঘোরে রূপঙ্করের প্রেমে হাবুডুবু খাবে সে। আসলে এই ধরনের কোন ক্লিপিং সামনে আনা হয়নি চ্যানেলের তরফে কেবলমাত্র দর্শকদের কল্পনায় তৈরি হয়ে গিয়েছে এই ছবি। তবে সত্যিই যদি এই ঘটনা ঘটে তাতে ধারাবাহিকের গল্প যে অন্য মোর নেবে তা বলাই বাহুল্য

সব খবর সঠিক সময় পাওয়ার জন্য ফলো করুন আমাদের (Facebook Page)

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment