Nita Ambani Necklace Cost: নীতা আম্বানির গলায় থাকা সবুজ হারটির দাম শুনলে অবাক হবেন আপনিও; কী বিশেষত্ব এই হারের!

WhatsApp Channel Join Now
Google News Follow

Nita Ambani Necklace Cost: সম্প্রতি মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক-বিয়ে উপলক্ষে সেজে উঠেছিল গুজরাটের জামনগর। তিনদিন ব্যাপী এই অনুষ্ঠানে শামিল হয়েছিলেন দেশ বিদেশের বিভিন্ন খ্যাতনামা ব্যক্তি।মার্ক জুকারবার্গ, বিল গেটস, ডোনাল্ট ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্প, রোনাল্ডো, শাহরুখ, সলমন-আমির, আলিয়া, রণবীর, শচীন, ধোনি, হার্দিক, সানিয়া নেওয়াল- কে ছিল না এই বিয়ের আসরে। কোনো বলিউড সিনেমার চেয়ে কম ছিল না এই বিয়ের আসর।

জানা গিয়েছে, আম্বানির ছোট ছেলে ও তাঁর দীর্ঘ দিনের বান্ধবী রাধিকার প্রি-ওয়েডিংয়ের জন্য মোট ১২০ মিলিয়ন ডলার খরচ হয়েছে অর্থাৎ ভারতীয় টাকায় ১২৫৯ কোটি টাকা। এরই মধ্যে নীতা আম্বানির গলার একটি হারের দাম অবাক করেছে সকলকে।

Nita Ambani Necklace Cost
Nita Ambani Necklace Cost

ছেলের প্রি-ওয়েডিং অনুষ্ঠানের একটি ইভেন্টে নিজেকে একটি পান্না-খচিত হীরার নেকলেস দিয়ে সাজিয়ে তুলেছিলেন আম্বানি ঘরণী। তাঁর পরনে ছিল সোনালি রঙের শাড়ি সঙ্গে ম্যাচিং কানের দুল, চুড়ি আর আংটি। জানা গিয়েছে, যে পান্নার সেটটি তাঁর গলায় শোভা পেয়েছে তার দাম ৪০০-৫০০ কোটি টাকা। প্রি-ওয়েডিংয়ের তৃতীয় দিনে, নীতা আম্বানির গয়না নজর কেড়েছিল সকলের। তাঁর হাতে দেখা গিয়েছিল একটি দুর্দান্ত হিরের আংটি, যা স্বর্গের আয়না (মিরর অফ প্যারাডাইস) হিসাবে পরিচিত। ৫২.৫৮ ক্যারেট হিরের এই আংটিটির মূল্য প্রায় ৫৩ কোটি টাকা।

Nita Ambani Necklace Cost
Nita Ambani Necklace Cost

শুধু নীতা আম্বানির গহনাই নয় প্রি-ওয়েডিংয়ে সকলকে চমকে দিয়েছে অনন্ত আম্বানির হাতের ঘড়িটি। তাঁর ঘড়িটি দেখে চমকে গেছেন মার্ক জুকারবার্গও। তিনি একটি Richard Mille RM 56-02 নীলকান্তমণি ট্যু রবিলন ঘড়ি পড়েছিলেন। ঘড়িটি দাম আনুমানিক ২.২ মিলিয়ন (প্রায় ১৮.২ কোটি টাকা)। এই ঘড়িটি ফেসবুকের সিইও মার্ক জুকারবার্গ এবং তার স্ত্রী প্রিসিলা চ্যানকেও অবাক এবং অভিভূত করেছে।

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর আগমনে জমজমাট এপিসোড! নন-ফিকশনের TRP তালিকায় চমক দেখাল এই শো

Leave a Comment