মুখ্যমন্ত্রীর আগমনে জমজমাট এপিসোড! নন-ফিকশনের TRP তালিকায় চমক দেখাল এই শো

WhatsApp Channel Join Now
Google News Follow

Non Fiction TRP: প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও বৃহস্পতিবার প্রকাশিত হয়েছে ফিকশন এবং নন-ফিকশনের টিআরপি তালিকা। কাকে পিছনে ফেলে কে এগিয়ে গেল সামনের দিকে তা জানতে উৎসুক থাকেন দর্শক থেকে শুরু করে প্রযোজক, অভিনেতা ও পরিচালকও। কারণ এখন যে কোনো ফিকশন বা নন ফিকশনের ভাগ্য নির্ধারণ করে এই TRP। TRP কম হলে যে কোনো মুহূর্তে যে যবনিকা পতন হতে পারে সেই বিষয়ে সকলেই কমবেশি জানেন।

 Google News

জেনে নেওয়া যাক এই সপ্তাহে নন-ফিকশনের TRP তালিকা:

● ঘরে ঘরে জি বাংলা ১.৫
● দিদি নং ওয়ান (সানডে ধামাকা) ৭.৫
● দিদি নং ওয়ান (বাকি দিন অর্থাৎ উইক ডে-স) ৩.১
● দাদাগিরি ৫.৮/ জলসা ফিকশন ৫
● সানডে ফিকশন (জলসা) ৪.৯
● শনি-রবি(জলসা ফিকশন) ৫.২
● ইষ্টি কুটুম (৪.৩০-৫.৩০ পিএম) ১.৪ ও ১.৭
● বোঝে না সে বোঝেনা (১১পিএম-১২-এম) ১.৭

trp
trp

অর্থাৎ রিপোর্ট অনুসারে, এই সপ্তাহে সকলকে পিছনে ফেলে সেরার সেরা হয়েছে দিদি নম্বর ওয়ান সানডে ধামাকা। আর হওয়ার যথেষ্ট কারণ বর্তমান। গত রবিবার দিদি নম্বর ওয়ানের ছিল মহাধামাকা এপিসোড। কারণ ওইদিন রচনার শোয়ে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন সকলের দিদি তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে অতিথি হিসাবে ছিলেন নৃত্যশিল্পী সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন: Kolkata Metro: ভারতে প্রথম গঙ্গার নীচ দিয়ে ছুটবে মেট্রো রেল! আজ হাওড়া-এসপ্ল্যানেড-সহ আরও তিন রুটের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

সেই পর্বের নানান মুুহূর্ত ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এছাড়াও গত সপ্তাহে দিদি নম্বর ওয়ানে অতিথি হিসাবে ছিলেন মিতা চট্টোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া এবং হৈমন্তী শুক্লার মতো খ্যাতনামা ব্যক্তিরা। তবে এই সপ্তাহে ‘দাদাগিরি’র টিআরপিও খারাপ হয়নি।

বরং এই সপ্তাহে আরও একবার স্টার জলসাকে হারিয়ে দিয়েছে জি বাংলা। সাফল্য শুধু নন-ফিকশনেই নয়। ফিকশনের ক্ষেত্রেও স্টার জলসাকে মাত দিয়েছে জি বাংলা। এইক্ষেত্রে জগদ্ধাত্রীকে পিছনে ফেলে শীর্ষ স্থান অধিকার করেছে নিম ফুলের মধু।

Leave a Comment