Police Job: পুলিশে চাকরির ক্ষেত্রে বড় সুযোগ! এইবার সাব ইন্সপেক্টর পদে নিয়োগ বিজ্ঞপ্তি জারি নবান্নের; কীভাবে করবেন আবেদন!

WhatsApp Channel Join Now
Google News Follow

Police Job: লোকসভা ভোটের পূর্বেই চাকরির সুখবর শোনালো রাজ্য সরকার। একাধিক থানায় চাপ সৃষ্টি হওয়ায় সাব-ইন্সপেক্টর বা এসআই পদে নিয়োগের সিদ্ধান্ত নেওয়া হয়েছে নবান্নের তরফে। ৫৫০টিরও বেশি সাব ইন্সপেক্টর পদে নিয়োগ করতে চলেছে রাজ্য সরকার (Police Job)। রাজ্যের ১২৭টি থানা, ৩৫টি সাইবার ক্রাইম থানা এবং ৪০টি বড় থানায় নতুন এসআই নিয়োগ করা হবে।

আরও পড়ুন: Dhaba Style Mutton Recipe: গন্ধেই বাঙালির জিভে জল আসতে বাধ্য! এভাবে বানান ধাবা স্টাইল মটন, রইল রেসিপি

মূলত রাজ্য পুলিশের (Police Job) অধীনস্থ মিউনিসিপালিটি বা কর্পোরেশনের আওতাধীন এলাকার থানাগুলিতেই এই নিয়োগ করা হবে। রাজ্য পুলিশের একাধিক থানায় কাজের ক্রমবর্ধমান চাপের জন্য সাব-ইন্সপেক্টর পদে নিয়োগ বিজ্ঞপ্তি জারি করা হয়েছে রাজ্যের স্বরাষ্ট্র দফতরের তরফে।ইতিমধ্যে রাজ্য পুলিশকে প্রার্থী নেওয়ার জন্য নির্দেশ দিয়েছে স্বরাষ্ট্র দফতর।

Police Job
Police Job

সূত্রের খবর, রাজ্য পুলিশের তরফে ১০৫৮টি এসআই পদ তৈরির প্রস্তাব দেওয়া হলেও সমস্ত দিক বিচার বিবেচনা করে ৫২৯টি এসআই পদ তৈরির অনুমতি প্রদান করা হয়েছে। এর মধ্যে ৩৫৩টি এসআই পদ তৈরি করা হয়েছে রাজ্যের ১২৭টি থানা এলাকায়। ১২৫টি পদ তৈরি করা হয়েছে ৩৫টি সাইবার ক্রাইম থানার অধীনে। একইভাবে রাজ্যের ৪০টি বড় থানার এলাকায় ৫১টি এসআই পদ তৈরি করা হয়েছে।

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment