Poonam Pandey: মাত্র ৩২ বছরেই পুনমের জীবন কেড়ে নিল ক্যানসার, জ’রা’য়ু-মু’খ ক্যা’ন্সারে আক্রান্ত হয়ে মৃ’ত্যু অভিনেত্রী পুনম পাণ্ডের

Poonam Pandey: প্রয়াত বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পুনম পাণ্ডে (Poonam Pandey)। মাত্র ৩২ বছর বয়সে ইহলোকের মায়া ত্যাগ করলেন তিনি। ২রা ফেব্রুয়ারি, শুক্রবার অর্থাৎ আজ তাঁর ম্যানেজার এই দুঃসংবাদ শেয়ার করেছেন সকলের সঙ্গে। পুনম পাণ্ডের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি মেসেজ দিয়ে পারুল লেখেন, ‘বৃহস্পতিবার রাতে মৃত্যু হয়েছে পুনমের। সার্ভাইকাল ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা’।

পারুলের করা ইনস্টাগ্রাম পোস্টে আরও লেখা হয়েছে, “এই সকালটা আমাদের জন্য খুব খারাপ। আমরা পুনমকে হারিয়ে ফেলেছি। সার্ভাইকাল ক্যানসারে মৃত্যু হয়েছে তাঁর। ওঁর সংস্পর্শে যে বা যাঁরা এসেছিলেন, প্রত্যেককেই ভালবেসেছিলেন পুনম। এই সময়টা আমাদের জন্য খুবই দুঃখের। অনুরোধ করা হচ্ছে, সকলে এই সময়টা আমাদের একা ছেড়ে দিন।”এক বিশ্বস্ত সংবাদমাধ্যমকে পুনমের ম্যানেজার জানিয়েছেন, “কিছুদিন আগে ক্যান্সার আক্রান্ত হয়েছিলেন পুনম (Poonam Pandey)। ক্যানসারের শেষ পর্যায়ে ছিলেন অভিনেত্রী। নিজের জন্মস্থান উত্তরপ্রদেশে ছিলেন পুনম। সেখানেই তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।”

প্রসঙ্গত উল্লেখ্য, মুম্বাইয়ের মডেল হিসাবে পরিচিত মডেল পুনম (Poonam Pandey) চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছিলেন সম্পূর্ণ অন্য কারণে। কিন্তু কী কারণে তাঁকে নিয়ে এত চর্চা! আসলে ২০১১ সালে ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন পুনমের একটি ভিডিয়ো শোরগোল ফেলেছিল গণমাধ্যমে। যেখানে পুনম ঘোষণা করেছিলেন, ভারত ক্রিকেট বিশ্বকাপ জিতলে সকলের সামনে নিজ পোশাক খুলে ফেলবেন তিনি। তার এই মন্তব্যের জন্য মিডিয়ার লাইমলাইটে আসতে বেশি সময় লাগেনি তার। কারণ এর আগে এমন কোনও মন্তব্য কোনো মডেল বা অভিনেত্রী করেননি। এরপর থেকে বরাবরই চর্চার কেন্দ্রবিন্দুতে থেকেছেন পুনম।

প্রসঙ্গত উল্লেখ্য, মোহময়ী (EROTIC)’ অভিনেত্রী হিসেবে পরিচিত হয়েছিলেন পুনম পাণ্ডে (Poonam Pandey)। ২০১৩ সালে নাশা ছবির মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন পুনম। ২০২২ সালে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের ওটিটি গেম শো ‘লকআপ’-এও অংশগ্রহণ করেছিলেন পুনম। বিগ বস সিজন ৭-এও অংশগ্রহণ করেছিলেন তিনি। বিতর্কিত মন্তব্যকে কেন্দ্র করে সেনসেশন তৈরির করে খবরের শিরোনামে চলে আসার জন্য বরাবর চর্চিত ছিলেন পুনম। ওই শো-য়ে অংশগ্রহণের মাধ্যমে নিজের অনুরাগী সংখ্যাও বৃদ্ধি করেছিলেন পুনম।

আরও পড়ুন: Sourav Ganguly: হঠাৎ বুকে ব্যথা, হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন সৌরভ গাঙ্গুলীর মা নিরূপা গাঙ্গুলী

Leave a Comment