Sourav Ganguly: হঠাৎ বুকে ব্যথা, হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন সৌরভ গাঙ্গুলীর মা নিরূপা গাঙ্গুলী

Sourav Ganguly: সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) প্রত্যেক বাঙ্গালীর ইমোশন(Emotion )। তবে তার পরিবারে এবার বিপর্যয়ের ঘনঘটা।নিরুপা গাঙ্গুলী (Nirupa Ganguly) সৌরভ গাঙ্গুলীর মা। বর্তমানে খুব অসুস্থ তিনি।এতটাই সিরিয়াস (Serious) তাঁর অবস্থা যে তাকে হাসপাতালে ভর্তি পর্যন্ত করতে হয়েছে।সৌরভের স্ত্রী ডোনা (Dona Ganguly) জানান তারা হাসপাতালে রয়েছেন। জানা গেছে, হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি।বর্তমানে চিকিৎসকরা পর্যবেক্ষণে রেখেছেন তাকে।বুকে স্টেন বসানো হলেও হতে পারে।এখনও নিশ্চিত করে কিছু বলতে পারছেন না কেউই।

তবে ২০২১ সালে করোনা দ্বারা আক্রান্ত হয়েছিলেন নিরূপা দেবী। এরপর পুনরায় তিনি ২০২২ সালে করোনা দ্বারা আক্রান্ত হন।তখনও তার অবস্থা এতটাই খারাপ হয় যে তাকে হসপিটালে ভর্তি করতে হয়।তখন শ্বাসকষ্ট জনিত সমস্যা দেখা দিয়েছিল তার।বর্তমান কালে বার্ধক্য জনিত রোগে আক্রান্ত ছিলেন।বহুদিন ভুগেছেন ও।

তার মধুমেহ রোগ ও আছে।১ লা ফেব্রুয়ারি অর্থাৎ বৃহস্পতিবার হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে পড়েন তিনি।বুকে ব্যাথা শুরু হয় তার।তখনই হাসপাতালে ভর্তি করা হয় তাকে।তার বয়সের কথা মাথায় রেখে এখনও সিদ্ধান্ত নিতে পারে নি ডাক্তাররা।

Sourav Ganguly
Sourav Ganguly

এর পূর্বে ২০২১ সালে সৌরভ গাঙ্গুলী নিজেও হৃদরোগে আক্রান্ত হন।তার হার্টে (Heart) ব্লকেজ পাওয়া যায় ।তড়িঘড়ি বুকে তিনটি স্টেন বসানো হয়।তার চিকিৎসার জন্য নিয়ে আসা হয় বিশিষ্ট হার্ট সার্জেন্ট দেবী শেঠিকে।এমনকি ওই এক বছর অর্থাৎ ২০২১ সালেই সৌরভের দাদা স্নেহাশিস গাঙ্গুলী (Snehashis Ganguly) দীর্ঘদিন বুকে ব্যথায় কষ্ট পেতে থাকেন।

তারপর তার হার্টেও পাওয়া যায় ব্লকেজ।সৌরভ, তাঁর দাদা স্নেহাশিস নয় তাঁর বাবা চন্ডী গঙ্গোপাধ্যায় হৃদরোগের পেশেন্ট (Patient) ছিলেন।এবার সেই তালিকায় তার মা নিরুপা গাঙ্গুলী কেও দেখা গেলো। তবে কি তার বুকেও স্টেন বসতে চলেছে?এখন ও কিছুই জানা যাচ্ছে না।তবে অবস্থা যথেষ্ট গুরুতর সেটা বোঝা যাচ্ছে।এখন অপেক্ষা কি হয় সেটা দেখার।

আরও পড়ুন: RBI: এবার ৫০০-র নোটে থাকবেন মহাত্মা গান্ধী নয়, প্রভু শ্রী রাম! জানুন RBI কি বলছে?

Leave a Comment