লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rain Update: আগামী ২ ঘণ্টায় ধেয়ে আসছে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি, স্বস্তির খবর শোনালো আলিপুর হাওয়া অফিস

Published on:

Rain Update: তীব্র তাপপ্রবাহে জ্বলছে সমগ্র বাংলার মানুষ থেকে জীবজন্তু সবাই। কয়েক ফোঁটা বৃষ্টির আশায় রীতিমতো চাতক পাখির মতো অপেক্ষা করছেন সমগ্র বাংলা। কিছু কিছু জায়গায় মাঝেমধ্যে বৃষ্টি বা একটু দমকা হাওয়া দিলেও পরর্বতী সময়ে সেই এইরকম অস্বস্তিকর গরমে ভুগছে বাংলার মানুষ দিনের পর দিন ধরে সুখবর দিল আলিপুর আবহাওয়া দফতর বিশেষ করে দক্ষিণবঙ্গের মানুষজনের জন্য বিশেষ সুখবর শোনালো আলিপুর হাওয়া অফিস

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Rain Update Of Westbengal: 

আগামী দিনে বাংলার আবহাওয়া (Rain Update) কেমন থাকবে তা নিয়ে বড়সড় আপডেট দিয়েছে আবহাওয়াদপ্তর, সূত্রানুযায়ী আগামী শনিবার থেকেই ব আবহাওয়ার বদল ঘটতে শুরু করবে, তারপর বজ্রবিদ্যুৎ সহ কোথাও হালকা তো আবার কোথাও মাঝারি পরিমাণে বৃষ্টি হবে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়াদপ্তর। এখন প্রশ্ন হলো শহর কলকাতায় কি আদেও বৃষ্টি নামবে? সেই নিয়ে হাওয়া অফিস জানিছে এর জন্য সকলকে অপেক্ষা করতে হবে আগামী সোমবার বা মঙ্গলবার।

আরও পড়ুন: TRP List: টিআরপি তালিকায় নয়া চমক! কাকে পিছনে ফেলে এগিয়ে গেল কোন মেগা! দেখে নিন এক নজরে

আলিপুর আবহাওয়া দফতরের (Rain Update) পূর্বাঞ্চলীয় অধিকর্তা সোমনাথ দত্ত জানিয়েছেন, বঙ্গোপসাগর থেকে পর্যাপ্ত জলীয় বাষ্প ঢুকতেই ২৪ ঘণ্টার মধ্যে এক ধাক্কায় প্রায় ৩ ডিগ্রি কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা কমবে। এছাড়া এই শনিবার থেকেই উপকূলীয় এলাকায় বৃষ্টি শুরু হওয়ার কথা রয়েছে। প্রথমেই বৃষ্টি নামবে পূর্ব মেদিনীপুর, দুই ২৪ পরগনা এরপর রবিবার থেকে এই জেলাগুলির পাশাপাশি বৃষ্টি শুরু হবে বীরভূম, মুর্শিদাবাদ, নদীয়া জেলায় ঝেঁপে বৃষ্টি হবে।

শুক্রবার এবং শনিবার দক্ষিণবঙ্গের সব জেলায় কমলা সতর্কতা জারি করা হয়েছে। ওই দু’দিন উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, হুগলি, ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া, পশ্চিম বর্ধমান, পূর্ব বর্ধমান এবং বীরভূমে প্রবল তাপপ্রবাহ চলবে। বাকি জেলাগুলিতে তাপপ্রবাহ চলতে পারে। রবিবার এবং সোমবারও অস্বস্তিকর গরম থাকবে।

আরও পড়ুন: Bengali Serial: প্রকাশিত হলো মাধ্যমিকের ফল, কিন্তু খুশি নয় ‘রামপ্রসাদ’ পত্নী সর্বাণী ওরফে সুস্মিলী, কেমন হলো তাঁর রেজাল্ট

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।