লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

TRP List: টিআরপি তালিকায় নয়া চমক! কাকে পিছনে ফেলে এগিয়ে গেল কোন মেগা! দেখে নিন এক নজরে

Published on:

TRP List: বর্তমানে যে কোনো ধারাবাহিকের ভাগ্য নির্ধারণ হয় টিআরপি তালিকার মাধ্যমে। টিআরপি তালিকায় ধারাবাহিকের ফলাফল দেখে বোঝা যায় দর্শকমহলে কোন মেগা কতটা জনপ্রিয়। প্রতি সপ্তাহের টিআরপি তালিকা প্রকাশের জন্য দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। প্রতি সপ্তাহের বৃহস্পতিবার টিআরপি তালিকা প্রকাশিত হয়। তবে গতকাল মে দিবসের জন্য এই সপ্তাহে টিআরপি তালিকা একদিন দেরিতে প্রকাশিত হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শুক্রবার অর্থাৎ আজ প্রকাশ্যে এসেছে এই সপ্তাহের টিআরপি তালিকা। যা দেখে চোখ কপালে উঠবে সিরিয়াল প্রেমীদের। ভোট আর আইপিএলের জন্য বাংলা সিরিয়ালের অবস্থা যে বেশ শোচনীয় তা এই সপ্তাহে টিআরপি তালিকা দেখে বেশ বোঝা যাচ্ছে। একমাত্র সাথের ঘরে নম্বর এসেছে প্রথম স্থানে থাকা ধারাবাহিক। বাকি কোনো ধারাবাহিক ৭-এর ঘর ছুঁতে পারেনি TRP List।

গত সপ্তাহে যুগ্ম বেঙ্গল টপার হয়েছিলনিম ফুলের মধু’ ও ‘ফুলকি’। কিন্তু এই সপ্তাহে পর্ণা-সৃজনের জুটিকে হারিয়ে প্রথম স্থান অধিকার করেছে ফুলকি। আপাতত কয়েক বছর এগিয়ে গিয়েছে নিম ফুলের মধুর গল্প। বর্তমানে পর্ণা-সৃজনের মেয়ে পুঁটিকে নিয়েই ধারাবাহিকের গল্প আবর্তিত হচ্ছে। তবে কি গল্পের হঠাৎ এতটা লিপ পুরোপুরি মেনে নিতে পারছেন না দর্শকরা? চলতি সপ্তাহে বেঙ্গল টপার ফুলকির নম্বর ৭, দ্বিতীয় স্থানাধিকারী নিম ফুলের মধুর নম্বর ৬.৮। তবে এই সপ্তাহের টিআরপি লিস্টে চমক দেখিয়েছে কথা।

আরও পড়ুন: Electricity Price Hike: কপাল পুড়ল গ্রাহকদের! বাড়ছে বিদ্যুতের দাম; এইবার কারেন্টের বিল মেটাতে পড়তে হবে অসুবিধায়

এই সপ্তাহে ৬.৭ রেটিং নিয়ে তৃতীয় নম্বর এ রয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। তবে ঘাড়ের কাছে যেন নিঃশ্বাস ফেলছে স্টার জলসার কথা। মাত্র ০.৩ নম্বরের ব্যবধানে চতুর্থ স্থানে চলে এসেছে এই মেগা। যৌথভাবে পঞ্চম স্থানে রয়েছে কোন গোপনে মন ভেসেছে এবং গীতা এলএলবি। দুই ধারাবাহিকেরই প্রাপ্ত নম্বর ৬.৩। তবে কোন গোপনে মন ভেসেছের মহাপর্বের টিআরপি TRP List আর একটু বেশি (৬.৬)।

গত সপ্তাহ থেকে শুরু হয়েছে স্টার জলসার নতুন মেগা রোশনাই। প্রথম দিনের এপিসোডে এই মেগার ঝুলিতে প্রাপ্ত নম্বর ৫.৪। অন্যদিকে ভক্তির সাগরের ঝুলিতে প্রথম সপ্তাহে রয়েছে ২.৩ নম্বর। গত সপ্তাহের পর এই সপ্তাহতেও নিজের স্লট হারিয়েছে স্টার জলসার হরগৌরী পাইস হোটেল (৩.৬)। তবে সেইদিক থেকে বাজিমাত করছে আরাত্রিকা-সুমনের রসায়ন। এই সপ্তাহে মিঠিঝোরার প্রাপ্ত নম্বর (৪.১)। অন্যদিকে দীর্ঘদিন সূর্যের অনুপস্থিতির জন্য স্লট হারানোর আশঙ্কায় রয়েছে অনুরাগের ছোঁয়া। যদিও এই সপ্তাহে তেমন কিছুই হয়নি। কিছু নম্বরের ফারাকে নবম স্থানে রয়েছে জলসার একসময়ের বেঙ্গল টপার এই মেগা। দশম স্থানে রয়েছে কার কাছে কই মনের কথা (৪.৫)।

এক নজরে সেরা দশের তালিকা দেখে নিন (TRP List):

  • প্রথম- ফুলকি (৭.০)
  • দ্বিতীয়- নিম ফুলের মধু (৬.৮)
  • তৃতীয়- জগদ্ধাত্রী (৬.৭)
  • চতুর্থ- কথা (৬.৪)
  • পঞ্চম- কোন গোপনে মন ভেসেছে/ গীতা এলএলবি (৬.৩)
  • ষষ্ঠ- বঁধুয়া (৫.৬)
  • সপ্তম- জল থই থই ভালোবাসা (৪.৯)
  • অষ্টম- তুমি আশেপাশে থাকলে (৪.৮)
  • নবম- অনুরাগের ছোঁয়া/ লাভ বিয়ে আজকাল ও রোশনাই/ আলোর কোলে (৪.৭)
  • দশম- কার কাছে কই মনের কথা (৪.৫)

আরও পড়ুন: Akshaya Tritiya 2024: অক্ষয় তৃতীয়ায় সোনা বা রুপোর বদলে কিনতে পারেন এই পাঁচটি জিনিস; পাবেন মা লক্ষ্মীর কৃপাদৃষ্টি

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।