লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

১০ বছর পর সিনেমায় ফিরছে দেব-শুভশ্রী জুটি? বড় আপডেট দিলেন রাজ চক্রবর্তী

Published on:

বর্তমানে বাংলা টলিউডের যে কয়েকজন অভিনেতা রয়েছেন, তাঁদের মধ্যে থেকে অন্যতম হলেন অভিনেতা দেব (Dev)। দেব তাঁর কেরিয়ারে বেশ কিছু অভিনেত্রীর সাথে কাজ করেছেন। কিন্তু সব থেকে বেশি চর্চিত ও প্রশংসিত হয়েছেন শুভশ্রীর (Subhashree Ganguly) সাথে জুটি বাধায়। তাঁর কেরিয়ারের প্রথম দিকের বেশিরভাগ কাজেই শুভশ্রীর সাথে তাঁকে জুটি বাধতে দেখা যেত। সেই স্মৃতি আজও অনুগামীদের মনে অমলিন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

টলিউডে বেশ কিছু জুটি দর্শকরা ভীষণভাবে পছন্দ করেন। যেমন- উত্তম ও সুচিত্রা, প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। আর বর্তমান জেনারেশনের জিৎ ও কোয়েল। এই তালিকাতে আরও একটি জুটি রয়েছে। সেটি হল দেব ও শুভশ্রীর। তাঁরা একসাথে বহু সুপারহিট মুভি উপহার দিয়েছেন বাংলা সিনেমা জগতকে। যেমন- পরাণ যায় জ্বলিয়া রে (Poran jay jolia re), খোকা ৪২০ (Khoka 420), রোমিও (Romeo), চ্যালেঞ্জ (Challenge), খোকাবাবু (Khokababu) ইত্যাদি।

২০০৯ সালে ‘চ্যালেঞ্জ’ মুভিতে প্রথম দেখা গিয়েছিল এই জুটিকে। রাজ চক্রবর্তীর পরিচালনায় তৈরি এই ফিল্ম সুপারহিট হয়েছিল। তারপর থেকেই বহু ফিল্মে একসাথে দেখা যায় তাঁদের। কিন্তু এই বিখ্যাত জুটিকে ২০১৩ সালের পর থেকে আর একসাথে কাজ করতে দেখা যায়নি। দর্শকরা প্রায় দশ বছর ধরে অপেক্ষা করে আছেন এই জুটিকে পুনরায় পর্দায় দেখতে। শোনা যায়, কৌশিক গাঙ্গুলীর মুভি ‘ধুমকেতু’ তে একসাথে কাজ করেছিলেন তাঁরা। কিন্তু সেই মুভি আজও মুক্তি পায়নি।

ফিল্মে একসাথে কাজ করতে গিয়ে দেব আর শুভশ্রীর মধ্যে ভালোবাসার সম্পর্ক তৈরি হয়েছিল। বেশ কিছু বছর একসাথে থাকার পরে সম্পর্কটি ভেঙে যায়। এই সম্পর্ক ভেঙে যাওয়ার পর তাঁদের আর একসাথে পর্দায় দেখা যায়নি। যদিও অনেক বছর হয়ে গেছে। দুজনেই এখন নিজেদের জীবনে এগিয়ে গেছেন। আজ শুভশ্রী পুরোদস্তুর গৃহিণী। রাজ চক্রবর্তী স্ত্রী তিনি।

একত্রে তাঁদের একটি পুত্র সন্তান রয়েছে। এছাড়াও দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন তিনি। সংসার আর কেরিয়ার দুটোই সামলাচ্ছেন খুব সুন্দর ভাবে। অপরদিকে দেব রুক্মিনীর সাথে সম্পর্ক রয়েছেন। তাঁদের এই জুটিকে বেশ পছন্দ করছেন দর্শকরা। কিন্তু তা সত্ত্বেও দেব আর শুভশ্রী কে ভোলা সম্ভব হয়নি দর্শকদের পক্ষে। শোনা যাচ্ছে খুব শীঘ্রই রাজ চক্রবর্তীর হাত ধরে আবার পর্দায় ফিরতে চলেছেন দেব ও শুভশ্রী।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment