‘পঞ্চমী’-র পর এবার আরো একবার ছোটপর্দায় ফিরছেন অভিনেতা রাজদীপ গুপ্ত

WhatsApp Channel Join Now
Google News Follow

আগামী ২৭-সে অগাস্ট শেষ হয়েছে স্টার জলসার ধারাবাহিক ‘পঞ্চমী'(Ponchomi)। তবে এই ধারাবাহিক শেষ হতে না হতে আরো এক নতুন ধারাবাহিকে কাজ করতে চলেছে ‘পঞ্চমী’-র নায়ক রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)। প্রসঙ্গত, ‘পঞ্চমী’ ধারাবাহিক শেষ হওয়ার দুই মাস আগেই তিনি বাদ পড়েছিলেন ধারাবাহিক থেকে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ শোরগোলও শুরু হয়েছিল। তবে সব বিতর্ককে পিছনে ফেলে আবার ছোট পর্দায় আসছেন এই অভিনেতা।

Jesmin Roy
Jesmin Roy

জানা যাচ্ছে, অভিনেতা রাজদীপ পঞ্চমীর পর এবার সান বাংলার এক নতুন ধারাবাহিকে দেখা যাবে। এই ধারাবাহিকে দেখা যাবে অভিনেত্রী জ্যাসমিন রায় (Jesmin Roy)কে।  প্রসঙ্গত, জি বাংলা ও স্টার জলসার পাশাপাশি সান বাংলার ধারাবাহিকগুলোও বেশ জনপ্রিয়তা লাভ করছে। যেখানে বেশ কিছু হিট ধারাবাহিকও দেখা গিয়েছে। কিছু দিন আগে অভিনেত্রী রুকমা রায়ও সান বাংলার একটি ধারাবাহিকে কাজ করেছেন।

Rajdeep Gupta
Rajdeep Gupta

এবার অভিনেতা রাজদীপ গুপ্তও সান বাংলার নতুন ধারাবাহিকে কাজ করতে চলেছেন। সান বাংলার এই ধারাবাহিকটি একটি প্রেমের গল্প নিয়ে সাজানো হয়েছে বলে জানা যাচ্ছে। তবে ধারাবাহিকে জ্যাসমিন ও রাজদীপ থাকলেও তারা একে অপরের বিপরীতে কাজ করছেন না। যদিও এই দুই তারকার বিপরীতে কারা থাকবেন তা এখনো স্পষ্ট নয়।

তবে চ্যানেল কর্তৃপক্ষ এখনো পর্যন্ত এ বিষয়ে কিছু জানায়নি। জানা যাচ্ছে, আগামী মাসে নতুন ধারাবাহিকের জন্য অভিনেতার লুক টেস্ট নেওয়া হবে। তারপরই ধারাবাহিকের প্রোমো শুট করা হবে। বলে রাখি, অভিনেতা রাজদীপ কেন ‘পঞ্চমী’ ধারাবাহিক থেকে বাদ পড়েছিলেন তার কোনো সঠিক উত্তর পাওয়া যায় না। তবে এটা জানা যাচ্ছে যে, ধারাবাহিকে তার মৃত্যু ঘটায় তাঁর পাঠ শেষ হয়েছিল।

Leave a Comment