লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

ধুম ধাম করে আয়োজিত হলো অভিনেত্রী ঋদ্ধিমার সাধের অনুষ্ঠান! শুভেচ্ছা জানালেন নেটিজেনরা

Published on:

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম একজন অভিনেত্রী হলেন ঋদ্ধিমা ঘোষ (Ridhima Ghosh)। যিনি ‘বউ কথা কও’ ধারাবাহিক দিয়ে প্রথম অভিনয় জগতে প্রবেশ করেন। স্টার জলসায় সম্প্রচারিত হতো এই ধারাবাহিক। এরপর ২০০৯ সালে ফ্রেন্ড বলে একটি চলচ্চিত্রে কাজ করে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন। বর্তমানে তিনি পূর্ণগর্ভা। আর কিছুদিন পরই তাঁর কোল আলো করে আসতে চলেছে ফুটফুটে সন্তান।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

অভিনেত্রী ঋদ্ধিমা পূর্ণগর্ভা। আর এই অবস্থায় ধুম ধাম করে সাধ অনুষ্ঠিত হলো তাঁর বাড়িতে। আর কিছুদিন পর তাদের ঘরে নতুন অতিথি আসতে চলেছে। মাতৃত্বের আলো সারা শরীর থেকে ঝড়ে পড়ছে তাঁর। গত বৃহস্পতিবারই ধুমধাম করে তাঁর সাধ খাওয়ার অনুষ্ঠান আয়োজিত হয়েছিল। তাঁকে সব রখম ভাবে খুশি করতে পরিবার নানা আয়োজন করেছিল। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাছের মানুষেরা।

Ridhima Ghosh
Ridhima Ghosh

কিছু বছর আগে ঋদ্ধিমার মা পৃথিবী ছেড়ে গিয়েছেন। আর তাই অনুষ্ঠানের দিন মায়ের ছবি নিয়েই সাধ খেলেন তিনি। গায়ে সোনার গহনায় মোড়া। লাল শাড়িতে তাঁকে খুবই সুন্দরী লাগছিল। তাঁর সারা শরীর জুড়ে লাবণ্য ঝলমল করছে। সঙ্গে রয়েছেন স্বামী গৌরবও। উপস্থিত ছিলেন আরো অনেক তারকা বন্ধু। এই দিন খাবারের তালিকায় ছিলেন ভাত, ডাল, পাঁচ রকম ভাজা, বাসন্তী পোলাও থেকে শুরু করে অনেক রকমের মাছ-মাংস, মাছের মুড়ো দিয়ে রাঁধা তরকারি, মিষ্টি, পায়েস, চাটনি, দই।

Ridhima Ghosh
Ridhima Ghosh

খুবই তৃপ্তি করে সাধ খেলেন ঋদ্ধিমা। কাঁসার থালায় সাজিয়ে খাবার দেওয়া হয়েছিল তাকে। বলে রাখি, ২০১৭ সালে অভিনেতা গৌরবকে বিয়ে করেন অভিনেত্রী ঋদ্ধিমা। যদিও এই বিয়েটা প্রেম করে বিয়ে। বিয়ের অনেক আগে থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। আর বিয়ের পর এই প্রথম সন্তান আসতে চলেছে গৌরব-ঋদ্ধিমার ঘরে। গত নববর্ষেই এই আনন্দের খবর ভাগ করে নিয়েছিলেন ভক্তদের সঙ্গে। এখন শুধু সময়ের অপেক্ষা।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment