লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Bengali Serial: ছিল জনপ্রিয়তা, তবুও মাঝপথেই ছাড়লেন সিরিয়াল! কেন? জানলেন ‘মন দিতে চাই’-র নায়িকা

Updated on:

Bengali Serial: জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো ‘মন দিতে চাই (Mon Dite Chai)’। এই সিরিয়ালের প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা ঋত্বিক মুখার্জি (Writwik Mukherjee) এবং অভিনেত্রী অরুণিমা হালদারকে (Arunima Halder)। তবে এর পাশাপাশি অন্যান্য চরিত্রগুলিও দর্শকদের মনে খুব অল্প সময়ের মধ্যেই পাকাপাকিভাবে নিজের জায়গা করে নিয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Reason Behind Shritama Mitra Left Mon Dite Chai:

সিরিয়ালে তিতিরের বোন দোয়েল চরিত্রটিও বেশ জনপ্রিয়। খুব সুন্দরভাবে নেগেটিভ চরিত্রটিকে ফুটিয়ে তুলেছিলেন অভিনেত্রী শ্রীতমা মিত্র (Shritama Mitra) । শ্রীতমা সিরিয়ালের জগতে খুবই পরিচিত একটি মুখ। বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কিন্তু হঠাৎই বেশ কিছুদিন ধরে ধারাবাহিকে তাঁকে দেখতে না পাওয়ায় অনেকেই আশঙ্কা করেছিলেন যে হয়তো ধারাবাহিক থেকে সরে এসেছেন তিনি। আর এইবার অনুরাগীদের সেই আশঙ্কাই সত্যিই প্রমাণিত হলো। মাঝপথেই এই সিরিয়াল থেকে সরে এলেন শ্রীতমা। যদিও কেনো তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন সেই বিষয়ে স্পষ্ট করে কিছুই বলেননি। এত জনপ্রিয়তা পেয়েও কেনো ছাড়তে হলো সিরিয়াল!

Bengali Serial
Bengali Serial

আরও পড়ুন: Sremoyee-Kanchan Romantic Photo: শান্তি কাঞ্চনের বুকেই, বরকে কাছে টেনে নিলেন শ্রীময়ী! সাজলেন লাল টিপে টুকটুকে বউ

এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী অবশেষে এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, টানা ১৪ ঘণ্টা অভিনয় করে কঠোর পরিশ্রম দিয়ে একটু একটু করে তিনি দোয়েল চরিত্রটিকে গড়ে তুলেছিলেন। তাই স্বাভাবিকভাবে এই চরিত্রটিকে এভাবে মাঝপথে ছেড়ে আসার জন্য বেজায় মন খারাপ তার নিজেরও। অভিনেত্রীর কথায় তিনি এই চরিত্রটি কোনোদিন ভুলতে পারবেন না। তবে জানা যাচ্ছে সিরিয়ালে খুব তাড়াতাড়ি দোয়েলের চরিত্রে এন্ট্রি নেবেন অন্য এক অভিনেত্রী।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment