লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sremoyee-Kanchan Romantic Photo: শান্তি কাঞ্চনের বুকেই, বরকে কাছে টেনে নিলেন শ্রীময়ী! সাজলেন লাল টিপে টুকটুকে বউ

Updated on:

Sremoyee-Kanchan Romantic Photo: ২রা মার্চ ৫৩ বছর বয়সী কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) ২৬ বছর বয়সী শ্রীময়ী চট্টরাজের (Sremoyee Chattoraj ) সঙ্গে তৃতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। চলতি বছরের ১০ জানুয়ারি দ্বিতীয় স্ত্রী পিঙ্কির সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পর ফেব্রুয়ারি মাসের ১৪ তারিখ আইনি বিয়ে সম্পন্ন করেন তাঁরা। এরপরই আত্মীয়স্বজন ও ঘনিষ্ঠ কিছু বন্ধু বান্ধবদের উপস্থিতিতে সামাজিক ভাবে বিয়ে সারেন তাঁরা। কাঞ্চন শ্রীময়ীর বিয়েতেও দেখা গিয়েছিল এলাহি আয়োজন (Sremoyee-Kanchan Romantic Photo)। বারবার কটাক্ষের শিকার হলেও একপ্রকার ধুমধাম করেই বিয়ে সেরেছেন তাঁরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

Sremoyee Chattoraj’s Viral Photos:

বিয়ের ঠিক পরপরই বিভিন্ন সাজে বরের সঙ্গে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন শ্রীময়ী। সম্প্রতি নীল শাড়িতে নতুন বউয়ের সাজে সেজে উঠেছিলেন অভিনেত্রী। সিঁথি রাঙানো সিঁদুরে। কপালে লাল টিপ। খোলা চুল। গলায় সোনার হার। অন্য দিকে, কাঞ্চন পরেছিলেন নীল জিন্স আর হলুদ রঙের শার্ট। ক্যাপশনে একটি রেড হার্ট আরেকটি ইভিল আই ইমোজি জুড়েছেন।

Sremoyee-Kanchan Romantic Photo

আরও পড়ুন: Monalisa: পরনে সবুজ মনোকিনি, উন্মুক্ত পিঠের একাংশ! পুরুষ ভক্তদের ঘুম উড়ালেন মোনালিসা

নিজের সুখে-দুঃখে শ্রীময়ীকে দীর্ঘ সময় পাশে পেয়েছেন কাঞ্চন। তাই অনেক কটাক্ষ ও বাধা উপেক্ষা করেও তাকেই তৃতীয়বার নিজের জীবনসঙ্গিনী রূপে বেছে নেন কাঞ্চন। তবে বিয়ের পর এখনও এই জুটি হানিমুনে যাননি। হানিমুনটা এখনও বাকি থেকে গিয়েছে তাঁদের। দুজনেই নিজ নিজ কাজে ব্যস্ত। লোকসভা ভোটের জন্য কাঞ্চনের পক্ষে লম্বা ছুটিতে যাওয়া কার্যত অসম্ভব। অন্যদিকে শ্রীময়ীর হাতেও নতুন ধারাবাহিকের কাজ। ফলে আপাতত মধুচন্দ্রিমাটা তুলে রাখা হয়েছে। এক বিশ্বস্ত সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী শ্রীময়ী জানান, পুজোর সময় ঘুরতে যাওয়ার ইচ্ছে রয়েছে তাঁদের।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment