Rekha: জয়ার চোখ রাঙানিকে থোরাই কেয়ার; অমিতাভকেই ভালোবাসেন রেখা! ফাঁস গোপন তথ্য

Rekha: বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রির বিগ বি হিসেবে পরিচিত অমিতাভ বচ্চন (Amitav Bachchan)। তাঁর অভিনয় দক্ষতা নিয়ে কিছু বলার অবকাশ নেই।আজ ও সমান তালে নবীন প্রজন্মের সাথে পাল্লা দিয়ে বিনোদন জগৎ মাতিয়ে রেখেছেন।এক সময় অনেকেরই হার্ট থ্রব (Heart Throb) ছিলেন তিনি।তার প্রেমে পাগল মেয়ের সংখ্যা নেহাত কম নয়।

বহু বছর হয়ে গেছে ইন্ডাস্ট্রিতে।তবুও জনপ্রিয়তা একটুও কমে নি।বরং দিন দিন ভক্তের সংখ্যা তার বেড়েই চলেছে।বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে।সুন্দর ভাবেই প্রত্যেকটি চরিত্র ফুটিয়ে তুলেছেন তিনি।প্রমাণ করে দিয়েছেন অভিনয় জগতে সত্যিকারের মহারাজা তিনি।

অভিনেত্রী জয়া ভাদুড়ী (Jaya Bhaduri) কে ভালবেসে গাঁটছড়া বেঁধেছেন বচ্চন সাহেব।আজও সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন তারা।কিন্তু এই অভিনেতার প্রেমে একসময় পাগল ছিলেন স্বনামধন্য সুন্দরী অভিনেত্রী রেখা(Rekha)। একসময় তার সৌন্দর্য পুরুষদের ঘুম কেড়ে নিত।অমিতাভ বচ্চন এবং রেখার জুটিও খুব জনপ্রিয় ছিল।রিল লাইফ থেকে রিয়েল লাইফ অব্দি প্রেমের সম্পর্ক শুরু হয়।যদিও সংবাদমাধ্যমে দুজনের কেউই এই নিয়ে স্পষ্ট কোনো কথাই বলেন নি।

কিন্তু আজ ও তাদের প্রেম কাহিনী নিয়ে কম চর্চা হয় না।এমনকি অভিনেত্রী রেখা মাঝে মাঝে অনেক ইঙ্গিতপূর্ণ কথা বলেছেন।যেটা নিয়ে জল্পনা তৈরি হয়েছে।জানা যায় অভিনেত্রী রেখার (Rekha) দিক দিয়েই নাকি প্রেম ছিল।যাকে বলে একতরফা প্রেম।বিগ বি র দিক থেকে তেমন কোনো সাড়া পান নি তিনি।একটা সময় অভিনেতার জন্য প্রায় পাগল হয়ে যেতে বসেছিলেন রেখা।অভিনেতার সব কিছুই ভালো লাগতে শুরু করে।কিন্তু বচ্চন সাহেব কোনোদিন প্রশ্রয় দেন নি সেটাকে।

Rekha
Rekha

যদিও একটি সাক্ষাৎকারে স্পষ্ট করে কড়া জবাব দিতে দেখা যায় অভিনেত্রী রেখাকে (Rekha)।মানুষ কেনো তাদের বিষয়ে এত কৌতুহল প্রকাশ করে সেটা নিয়েই অবাক তিনি।সাফ জানিয়ে দিয়েছিলেন তারা নাকি দুজন দুজনকে ভালোবাসেন।ব্যাস এর বাইরে আর কোনো কিছুই নেই।বেশি কিছু এর বাইরে বলতেও চান নি তিনি।

আরও পড়ুন: Janhvi Kapoor: ভ্যালেন্টাইন্স ডের আগেই লাল গাউনে লাস্যময়ী রূপে ধরা দিলেন জাহ্নবী কাপুর; রূপে ঘায়েল গোটা নেটপাড়া

এমনকি জয়া যে জানতেন না e বিষয়ে কিছু এমনটা নয়।তিনি খুব কড়া হাতে বিষয়টি সামাল দেন।কোনোমতেই নিজের ঘর ভাঙতে তিনি দেন নি।নিজেদের মাঝখানে তৃতীয় কাউকে প্রবেশাধিকার দেন নি।সত্যি তিনি মাইলফলক তৈরি করেছেন।আজকাল যেটার অভাব।ধৈর্য্য,বিশ্বাস,ভরসা,ভালোবাসা দিয়ে বেঁধে রেখেছেন নিজের সংসার।তাই তো আজও বিগ বি তার সাথে সুখেই দিনযাপন করছেন।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment