লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

অভিনয়ের পাশাপাশি দুর্দান্ত গানের গলা! ‘কিরণমালা’ অভিনেত্রী রুকমার গান শুনে মুগ্ধ দর্শকেরা

Published on:

এখনকার দিনে প্রত্যেক অভিনেতা অভিনেত্রীর অভিনয় ছাড়াও তাদের মধ্যে কিছু সুপ্ত গুণ বর্তমান থাকে, যেটা হয়তো অনেকেরই অজানা। কেউ ভালো নাচ করেন, আবার কেউ ভালো ছবি আঁকতে পারেন, হয়তো বা কারো কারো গানের গলাও বেশ সুন্দর। এমনই এক গুণসম্পন্ন অভিনেত্রী হলেন রুকমা রায় (Rooqma Ray)

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ছোট পর্দার হাত ধরে উঠে আসা এই অভিনেত্রীর প্রথম ধারাবাহিক হল কিরণমালা। এখনো অনেকের কাছে তিনি এই নামেই পরিচিত। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে যে গ্রামের মাচা শোতে গান গাইছেন অভিনেত্রী। সেখানে অভিনেত্রী রোজা সিনেমার ইয়ে হাসিন বাদিয়া গানটি অসাধারণ সুরে গাইছেন।

Rooqma Ray
Rooqma Ray

এই প্রখ্যাত হিন্দি গানটি অভিনেত্রীর গলায় শুনে দর্শকেররা প্রশংসায় ভরিয়ে তুলেছেন। এর পাশাপাশি রুকমার গানের গলাও যে অসাধারণ এটা জানতে পেরে প্রশংসা করেছেন দর্শক মহল। সম্প্রতি নিজের নতুন গাড়ি কেনা নিয়েও শিরোনামে এসেছিলেন অভিনেত্রী। এ থেকেই বোঝা যাচ্ছে নিজের ক্যারিয়ার নিয়ে ভালো জায়গাতেই আছেন অভিনেত্রী।

বর্তমানে তিনি সানবাংলার জনপ্রিয় “রুপ সাগরের মনের মানুষ” ধারাবাহিকে পূর্নার চরিত্রে অভিনয় করছেন। জি বাংলার লালকুঠি ধারাবাহিকে রকুমার পাশে রাহুলকে অভিনয় করার পর এই ধারাবাহিকে তার নায়ক কিন্তু তথাকথিত সুদর্শন পুরুষ নয়। তাই  সিরিয়াল শুরুর দিকে নায়ক কে নিয়ে শুরু হয়েছিল ব্যাপক ট্রোলিং। তাই নতুন নায়ক নিয়ে আসার দাবিও উঠেছিল দর্শক মহলে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment