Rooqma Roy: কালো বিকিনিতে উষ্ণতা ছড়ালেন দেশের মাটির ‘মাম্পি ওরফে অভিনেত্রী রুকমা, ছবি দেখে কুপোকাত ভক্তরা

WhatsApp Channel Join Now
Google News Follow

অভিনয় ছাড়াও বেড়াতে তিনি খুবই ভালোবাসেন বলে জানিয়ে দেন রুকমা রায় (Rooqma Roy)। পুজোতেও কলকাতায় (kolkata)ছিলেন না। রুকমা জানিয়েছেন, ‘পুজোটা কলকাতার বাইরেই কাটাই। এবার ষষ্ঠীর দিন পুরীর মন্দিরে পুজো দিয়েছেন, তারপর সেখান থেকে ভাইজ্যাক(Vaijak)।’ রুকমার (Rooqma Roy) কথায়, তাঁর পাহাড় পছন্দ, তবে এবার তিনি সমুদ্রেই বেড়াতে গিয়েছিলেন।

কিরণমালা’ ধারাবাহিকের হাত ধরেই পথ চলা শুরু করেছিলেন। তারপর ‘দেশের মাটি’, ‘লালকুঠি’ সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন।এক সময় মডেলিং দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি।‘নষ্টনীড়’ ওয়েব সিরিজও দেখা গিয়েছে রুকমাকে(Rooqma Roy)

তবে এখন তিনি অভিনয় করছেন ‘রূপসাগরে মনের মানুষ’ ধারাবাহিকে। প্রথমে এই ধারাবাহিকে কাজের প্রস্তাব এ না করে দিলেও পরে আবার প্রস্তাব আসলে তিনি তা করতে রাজি হয়ে যান। “রূপসাগরে মনের মানুষ” ধারাবাহিকে গল্পে মুখ্য চরিত্র অন্নপূর্ণা মুখার্জি ওরফে পূর্ণার চরিত্রে অভিনয় করছেন রুকমা(Rooqma Roy)। যে কিনা IPS অফিসার হওয়ার স্বপ্ন দেখে।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

এইবার তিনি ইনস্টাগ্রামে উষ্ণতা ঘেরা এক ছবি পোস্ট করে ভাইরাল হয়ে পরেছেন। এই লাস্যময়ী ছবি দিয়ে একদিকে তিনি তার অনুগামীদের মণ ও জয় করে নিয়েছেন। যে ছবি ভাইরাল হয়েছে সেই ছবিতে দেখা যায় তার পরনে রয়েছে কালো রঙের মনোকিনি। একটি ছবিতে তাকে পুলের জলে দেখা যাচ্ছে। আরেকটি ছবিতে তাকে পুলের জল থেকে উঠতে দেখা যাচ্ছে।যে ছবি দেখে মুগ্ধ নেটপাড়া।

এই ছবিতে নেটিজেনরা একের পর এক কমেন্ট করে ভালোবাসা ভরিয়ে দিচ্ছেন।কেউ তো লিখেছেন ‛সেক্সী’ , কেউ আবার ভালোবেসে লিখেছেন ‛হট’ ,। আবার রুকমার (Rooqma Roy) বান্ধবী তথা অভিনেত্রী গীতশ্রী মজা করে লিখেছেন যে, ‛ইন্সট্রায় আগুন লেগে গেল’।

আরও পড়ুন: Post office: পোস্ট অফিসে অবিশ্বাস্য স্কিম! মাত্র ১১৪ মাসেই টাকা ডবল, পোস্ট অফিসের এই স্কিমে টাকা রাখলেই কেল্লাফতে

1 thought on “Rooqma Roy: কালো বিকিনিতে উষ্ণতা ছড়ালেন দেশের মাটির ‘মাম্পি ওরফে অভিনেত্রী রুকমা, ছবি দেখে কুপোকাত ভক্তরা”

Leave a Comment