লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

মিশকাকে জব্দ করতে রুপাই যথেষ্ট, ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’ আগাম পর্ব

Published on:

দীর্ঘদিন ধরে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) ধারাবাহিকটি দর্শক মনে জায়গা করে রয়েছে। দেড় বছররের বেশি সময় ধরে স্টার জলসায় সম্প্রচারিত হয়ে আসছে এই ধারাবাহিক। শুরু থেকে একই ভাবে টিআরপির শীর্ষে জায়গা করে রয়েছে ধারাবাহিকটি। তবে দর্শকদের মনে এখন একটাই প্রশ্ন সূর্য আর দীপা কবে এক হবে? মিশকাকে কি কেউ টাইট দিতে পারবেন না? চলুন জেনে নিন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ধারাবাহিকে দীর্ঘদিন ধরে দেখা যাচ্ছে দীপা আর সূর্য যতবার কাছাকাছি আসতে চেয়েছেন, ততবার তাদের দূরে করে দিয়েছেন মিশকা। মিশকা ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের খল নায়িকা। বলতে গেলে সূর্য দীপার পথের কাটা। আর এই কাটা যতদিন না সরে তত দিন তাদের এক হওয়া মুশকিল। মিশকা সোনাকে অনাথ বলে উস্কে দিয়েছিল। তারপরই সোনার নকল মাকে সাজিয়ে নিয়ে আসে সেনগুপ্ত বাড়িতে।

এরপরই লাবণ্য সেনগুপ্তকে চ্যালেঞ্জের মুখে ফেলে মিশকা। কিন্তু এই চ্যালেঞ্জ হাতে নেই রূপা। সে সোনাকে সব বলে দেয়। বলে তার বাবা মা ই সোনার বাবা মা। দুজনে যমজ বোন। এরপর সোনাকে দীপা জড়িয়ে ধরতে গেলে অভিমানে দীপাকে সরিয়ে দিয়ে প্রশ্ন তোলে, এই মিথ্যা বলার কারণ কি? যদিও এর কোনো উত্তর দিতে পারেনি লাবণ্য সেনগুপ্তকে।

এখন দেখার গল্পের মোড় কোন দিকে ঘোরে। কেননা একদিকে সোনার অভিমান অন্যদিকে সূর্যকে অজ্ঞান অবস্থায় পাওয়া। কি হবে এখন? সোনার অভিমান কি ভাঙবে? আবার কি সূর্য দীপা দুই মেয়েকে নিয়ে সংসার করবে? এই সব উত্তর মিলবে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের আগামী পর্ব গুলিতে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment