লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

কনে রূপে তারা! তবে কি সন্ধাকে ছেড়ে তারাকে বিয়ে করতে চলেছে নীল? ফাঁস ধুন্ধুমার পর্ব

Published on:

খুব অল্প সময়ের মধ্যেই দর্শক মন জয় করে নিয়েছে ‘সন্ধাতারা’ ধারাবাহিকটি। ভিন্ন স্বাদের গল্পের কারণের অল্প সময়ে দর্শকদের মনে লেগেছে সিরিয়ালটি। যেখানে নীল ও সন্ধ্যার দুষ্টুমিষ্টি ভালোবাসা দর্শকদের খুব প্রিয়। এবার এই ধারাবাহিকে নতুন টুইস্ট আসতে চলেছে। যা আগামী পর্বে দেখা যাবে। কি টুইস্ট আসতে চলেছে চলুন বিস্তারিত জেনে নিন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রসঙ্গত, নীল বিয়ে করেছে মায়ের পছন্দ করা মেয়ে সন্ধাকে। তবে সন্ধাকে নীল একদমই পছন্দ করেন না। কেননা সে অন্য কাউকে ভালোবাসে। নীল একথা সন্ধাকে বিয়ের পরেই জানিয়েছে। তবে সন্ধ্যা বলে দিয়েছে সে তার ভালোবাসা ঠিক আদায় করবে। তবে সে জানে না নীল যাকে ভালোবাসে সে আর অন্য কেউ নয়, তার বোন তারা।

দর্শকদের মনে এখন একটাই প্রশ্ন নীলের ভালোবাসা কি আদায় করতে পারবে সন্ধ্যা? কোন দিকে ঘুরবে গল্পের মোড়? আর এই সবের মাঝে দর্শক মনে খোঁচা মারলো তারার কনে রূপের একটি সাজ। না না সিরিয়ালে নয়, বরং নিজের ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিও শেয়ার করেছেন তারা তথা অভিনেত্রী অমৃতা দেবনাথ। যে ভিডিওতে তাঁকে কণে রূপে দেখা যাচ্ছে। আর এ থেকেই দর্শক মনে নানা প্রশ্ন জেগেছে।

 

View this post on Instagram

 

A post shared by Amrita debnath (@amrita24__)

অমৃতা দেবনাথের শেয়ার করা এই ভিডিও দেখে চমকে গেছেন দর্শকরা। তাদের মনে প্রশ্ন উঠেছে যে, এবার কি নীল তারাকে বিয়ে করতে চলেছে। তাহলে সন্ধ্যা কি করবে? বোনের প্রেমিকের সঙ্গে বিবাহ বিচ্ছেদ করে নেবে? এই সব প্রশ্নের উত্তর জানার জন্য দেখতে হবে ‘সন্ধ্যাতারা’-এর আগামী পর্ব।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment