এবার টিআরপি লিস্টে নিচে নামতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’! স্টার জলসার পর্দায় দেখাবে নতুন ধারাবাহিক

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

বর্তমান সময়ে একটার পর একটা নতুন ধারাবাহিক এসেই চলেছে। এই ধারা বজায় রেখেই স্টার জলসা টেলিকাস্ট করতে চলেছে নতুন ধারাবাহিক‌। ধারাবাহিকটির নাম ‘তোমাদের রানী’। একেবারে নতুন ধাঁচের গল্প এটি। শাশুড়ি বৌমার কুটকাচালি, পরকীয়া, একাধিক বিয়ে এসব কিছুই দেখানো হবে না এই গল্পে। বাস্তবের মাটি থেকে তুলে আনা হয়েছে এই গল্প। এই ভিন্ন স্বাদের গল্পে ফুটে উঠবে একজন মায়ের সংগ্রাম। তবে এই সংগ্রাম কিছুটা ভিন্ন। মা হয়েও যে নিজের স্বপ্ন পূরণ করা যায় তাই দেখানো হবে এই নতুন ধারাবাহিকে।

ইতিমধ্যে প্রথম প্রমো আপলোড করা হয়েছে চ্যানেলের পক্ষ থেকে। এক প্রমোতেই বাজিমাত করেছে ‘তোমাদের রানী’।‌ প্রমো দেখেই দর্শকদের ভীষণ পছন্দ হয়েছে এই গল্প। মূলত দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই বিভিন্ন ধরনের সিরিয়াল নিয়ে আসে চ্যানেল। বেশিরভাগ বাংলা সিরিয়াল নারী কেন্দ্রিক। তবে নারী স্বাধীনতা দেখাতে গিয়ে স্বৈরাচার দেখিয়ে ফেলে। কিন্তু দর্শকরা আশা করছেন এই ধারাবাহিকটিতে এমন কিছু হবে না‌।

Tomader Rani
Tomader Rani

একটি মেয়ের স্বাবলম্বী হয়ে ওঠার গল্প দেখাবে এই ধারাবাহীকে। অনেকেই মনে করেন মা হওয়া মানে নিজের সব স্বপ্ন শেষ করে দেওয়া। আর এই কারণেই (Tomader Rani new promo) এখন অনেকেই মা হতে ভয় পান। আবার উল্টোদিকে কেউ অন্তঃসত্ত্বা হলেই, তাকে রুগী বানিয়ে বাড়িতে বসিয়ে দিতে চায় অনেকে। এই ধরা বাধা ছক ভাঙতে চলেছে ‘তোমাদের রানী’ (New Bangla serial Tomader Rani)। বৃহস্পতিবার রাতে আপলোড করা হয়েছে এই ধারাবাহিকে ঝাঁ চকচকে প্রমান। একেবারে নতুন মুখ রয়েছে সিরিয়ালটিতে। এখন টিআরপি তালিকায় জায়গা করে নেয় বাংলা সিরিয়ালের অন্যতম প্রধান লক্ষ্য।

প্রমোতে দেখানো হয়েছে, এই ধারাবাহিকের প্রধান চরিত্র রানী (Rani) অন্তঃসত্ত্বা। তার স্বামী চায় না এই অবস্থায় তাকে বাইরে পাঠাতে। কিন্তু রানী চায় ডাক্তার হতে। তাই অন্তঃসত্ত্বা অবস্থাতেই কারোর তোয়াক্কা না করে মেডিকেলে এডমিশন টেস্ট দিতে চলে যায় সে। রানী দেখিয়ে দিতে চায় একজন মা হওয়ার পাশাপাশি, নিজের স্বপ্ন পূরণ করা যায়।

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Leave a Comment