নতুন প্রেমে মজেছেন শোলাঙ্কি! বিশেষ বন্ধু সোহমের সাথে দেখা করতে একাই চলে গেলেন মুম্বাই! চুপিচুপি প্রেম করছেন? বাড়ছে জল্পনা

WhatsApp Channel Join Now
Google News Follow

বাংলা টেলি জগতের অন্যতম বিখ্যাত নায়িকা হলেন শোলঙ্কি রায় (Sholanki Roy)। ‘ইচ্ছেনদী’ ধারাবাহিকে অভিনয় করার মাধ্যমে দর্শকদের মনে এক আলাদা জায়গা তৈরি করে নিয়েছেন তিনি। সম্প্রতি নতুন ছবিতে কাজ করেছেন তিনি। তার নতুন ছবির নাম ‘শহরের উষ্ণতম দিনে’। সম্প্রতি মুক্তি পেয়েছে এটি। ফলে গত কয়েকদিন ধরে ব্যস্ত ছিলেন প্রচারের কাজে। ব্যস্ততা কমতেই ঘুরতে চলে গেছেন তিনি। সোলাঙ্কি বরাবরই ঘুরতে খুব ভালোবাসেন। কিন্তু এবার ‘শুধুমাত্র’ ঘুরতেই তিনি যাননি, দেখা করতে গেছেন বন্ধুর সাথেও।

সোশ্যাল মিডিয়া খুব একটা একটিভ থাকেন না শোলাঙ্কি রায়। কিন্তু তা সত্ত্বেও এবার কাকে নিয়ে চর্চা হচ্ছে সোশ্যাল মিডিয়াতে। তার এই বন্ধুর প্রোফাইলে দেখা মিলেছে অভিনেত্রীর। বর্তমানে অভিনেত্রী শোলাঙ্কি রায় ছুটি কাটানোর মুডে রয়েছেন। বিগত কয়েক মাস ধরে ‘গাঁটছাড়া’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। অবশ্য এই ধারাবাহিকটির কারণে তাকে ট্রোল করাও হচ্ছিল। ওই ধারাবাহিকে কাজ শেষ হওয়ার পরেই ব্যস্ত হয়ে পড়েন ‘শহরের উষ্ণতম দিনে’ মুভিটির কাছে। আট বছর পর আবার তাকে দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায়ের সাথে। আট বছর আগে তারা একসাথে ‘ইচ্ছেনদী’ ধারাবাহিক এ কাজ করেছিলেন। এই জুটি দর্শকদের মধ্যে ভীষণ জনপ্রিয়।

একটানা কাজের পর আবার বিরতি নিলেন শোলাঙ্কি। এবার ছুটি কাটানোর জন্য বেছে নিয়েছেন মায়া নগরী মুম্বাইকে। কিন্তু শুধুই কি ছুটি কাটাতে গেছেন তিনি? মুম্বাইতে শোলাঙ্কির বন্ধু থাকেন। আপাতত মুম্বাইতে তার সাথেই সময় কাটাচ্ছেন তিনি। কিন্তু সেই বন্ধুটি কে? তিনি হলেন টলিউডের খুব পরিচিত মুখ। আমরা কথা বলছি সোহম মজুমদারের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় খুব একটা একটিভ না থাকার কারণে, এই ‘হলিডে’ -র কথা কিছুই জানাননি শোলাঙ্কি রায়। কিন্তু সোহম মজুমদারের ইনস্টাগ্রাম (instagram) স্টোরিতে দেখা গেছে তাকে। জিন্স ও টপে পোজ দিয়েছেন তিনি। আর ছবি তুলেছেন সোহম মজুমদার (Sohom Majumder)।

আর এই ছবির পর থেকেই টলি পাড়ার অলিতে গলিতে শুরু হয়ে গেছে চাপা গুঞ্জন। কান পাতলে শোনা যাচ্ছে তাদের দুজনের প্রেম কাহিনী। কিন্তু এখনও সেই কথা স্বীকার করেননি কেউই। মাঝেমধ্যেই একের পরের সাথে সময় কাটাতে দেখা যায় তাদের। আর এই কারণেই প্রশ্নটি আরও বেশি মাথাচাড়া দিয়ে উঠছে শোলাঙ্কির (Solanki Roy) অনুগামীদের।

Leave a Comment