লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Ratool-Rupanjana: বিয়ের এক মাসের মাথাতেই ভোল বদলে গেল অভিনেত্রী রূপাঞ্জনার

Published on:

WhatsApp Group Join Now

Ratool-Rupanjana: চলতি বছরের ১৯শে এপ্রিল বাঙালি নিয়ম নীতি মেনেই সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী রূপাঞ্জনা (Rupanjana Mitra) এবং রাতুল (Ratool Mukherjee)। কলকাতার এক জনপ্রিয় ম্যারেজ হলেই বসেছিল অভিনেত্রীর বিয়ের আসরm আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব সকলকে নিয়েই ধুমধাম আয়োজনে বিয়ে সারেন অভিনেত্রী। তবে বিয়ের কয়েক মাস যেতে না যেতেই একেবারে ভোল বদলে গেল রূপাঞ্জনার। সেলেব্রিটি হেয়ার ডিজাইনার জলি চান্দার কাছে হেয়ারকাট করিয়ে একেবারে নতুন লুকে সামনে এলেন অভিনেত্রী।

WhatsApp Group Join Now

একেবারে শর্ট হেয়ারে নতুন লুকে দেখা যাচ্ছে রূপাঞ্জাকে। চুলে নতুন হেয়ার কালারও করিয়েছেন তিনি। লম্বা চুল কেটে একেবারে ছোট চুল করে ফেলে তার বয়স যেন অনেকটা কমে গিয়েছে। এমনটাই দাবি করেছেন এক অনুরাগী। ওই অনুরাগী মন্তব্য করলেন, ‘ও মা! মনে হচ্ছে বয়স যেন ১০ বছর কমে গিয়েছে।’ আরেকজন লিখলেন, ‘তোমাকে তো চিনতেই পারছি না’।

নতুন লুক নিয়েই বরের সঙ্গে হানিমুনের উদ্দেশ্যে রওনা দিলেন রূপাঞ্জনা (Rupanjana Mitra)। রবিবার সকালেই কলকাতা ছাড়েন তিনি। সোশ্যাল মিডিয়াতে বরের সঙ্গে হানিমুনে যাওয়ার আগে একটি ছবি পোস্ট করেন তিনি। সেখানেই দেখা যাচ্ছে নীল রঙের প্যান্ট আর গোলাপি টি-শার্ট পরে আছেন নতুন বউ। হাতে রয়েছে শাখা পলা। অন্যদিকে রাতুলের পরনে রয়েছে লাল রঙের টি-শার্ট। হানিমুনে নিজের ছেলেকেও সঙ্গী করে নিয়েছে রুপাঞ্জনা।

গত পাঁচ বছর ধরে রাতুলের সঙ্গে লিভ ইন রিলেশনশিপে ছিলেন রূপাঞ্জনা (Rupanjana Mitra)। দু’বছর আগেই পাহাড়ে ঘুরতে গিয়ে আংটি বদল করেন তারা। করোনার সময় দুজনের আলাপ হয়। রূপাঞ্জনার সঙ্গে আলাপের প্রথম দিন থেকে রাতুল ঠিক করেছিলেন তিনি রূপাঞ্জনার সঙ্গেই সংসার করবেন। নিজের ছেলে রিয়ানের কথা ভেবে তাদের সম্পর্ককে অনেকদিন সময় দিয়েছিলেন রূপাঞ্জনা। যাতে ছেলে নতুন সম্পর্কের সমীকরণ বুঝতে পারে।

আরও পড়ুন: Laapataa Ladies: ‘লাপাতা লেডিস’ ছবির এই চরিত্রে আমির খান অভিনয় করতে চাইলেও বাধ সাজেন কিরন রাও

রূপাঞ্জনার থেকে ৬ বছরের ছোট রাতুল, তা নিয়েও কটাক্ষ হয়েছিল। তবে নেটিজেনদের এই সমস্ত কথায় কান দিতে একেবারেই নারাজ অভিনেত্রী। তবে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন ‘রাতুলকে নিয়ে রিয়ান খুবই খুশী। রাতুলের কাছেই এখন তার সমস্ত আবদার। তাই রাতুলকে মেনে নিতে রিয়ানের কোনরকম সমস্যা হয়নি। তারা এখন তিনজনে খুব সুখে রয়েছে, ভালো রয়েছে।’

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।