লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rupankar Bagchi: বিদায়! রূপঙ্কর বাগচীর পোস্টের ক্যাপশন ঘিরে শোরগোল নেটপাড়ায়

Published on:

Rupankar Bagchi: সংগীত জগতের একটি বিশিষ্ট নাম রূপঙ্কর বাগচী(Rupankar Bagchi)। গানের জগতকে প্রচুর সুন্দর সুন্দর গান উপহার দিয়েছেন তিনি। সম্প্রতি জমকালো কনসার্টে পাঞ্জাবি পরে গান গাইতে দেখা যায় তাকে। সেই ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রুপঙ্কর। তবে এই ছবির ক্যাপশনে তিনি যা লিখলেন সেই দেখে শোরগোল পড়ে গেছে দর্শক মহলে। বাংলার জনপ্রিয় সংগীত শিল্পী তার ছবির ক্যাপশনে লিখেছেন ‘বিদায়’।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সেই দেখে চিন্তায় পড়ে গেছেন দর্শক। তাদের বক্তব্য হঠাৎ করে এমন কেন লিখলেন তিনি নিজের ছবির ক্যাপশনে? গায়কের (Rupankar Bagchi) হঠাৎ কি হল এই রকম লিখলেন তিনি? তার এই পোস্টের কমেন্ট বক্স ভরে গেছে দর্শকদের বিভিন্ন কমেন্টে। চিন্তার ভাঁজ পড়েছে দর্শকদের কপালে। অনেকেই তার কাছে জানতে চেয়েছেন বিদায় কথাটার মানে কি? হঠাৎ করে নিজের ছবির ক্যাপশনে বিদায় লিখলেন কেন?

দু বছর আগে কলকাতার নজরুল মঞ্চে, গান গাইতে এসে হঠাৎ কার্ডিয়াক অ্যারেস্টে মারা গিয়েছিলেন বিশিষ্ট সংগীত শিল্পী কে কে। তার মৃত্যু তোলপাড় করে দিয়েছিল সারা ভারতবর্ষকে। সেই সময় রূপঙ্করের কেকের প্রতি একটি মন্তব্যে দর্শকদের আক্রোশের মুখোমুখি হতে হয়েছিল রূপঙ্কর কে। আসলে কে কে যেদিন মারা যায় তার পরের দিন পুরীতে শো করতে গিয়েছিলেন রূপঙ্কর আর সেখানেই দর্শকদের মনে বাংলা সংগীত কে নিয়ে উত্তেজনা দেখেই মন্তব্য করেছিলেন তিনি।

Rupankar Bagchi Facebook Post Viral:

তিনি তার মন্তব্য বলেছিলেন ‘হু ইজ কে কে ম্যান?’ এরপরই অনেক রোলের সম্মুখীন হতে হয়েছিল রূপঙ্করকে। দর্শক মটেই এই মন্তব্য কে ভালো চোখে দেখেননি। এমনকি খুনের হুমকি এসেছিল তার কাছে। ক্ষমা চেয়েও বিশেষ কিছু সুরাহা করতে পারেননি তিনি। পরিস্থিতি এতটাই গম্ভীর হয়ে গিয়েছিল যে নিরাপত্তা রক্ষী নিয়ে ঘুরতে হয়েছিল তাকে।যদিও এই সবকিছুই এখন সময়ের অতীত। তবে এতদিন পর হঠাৎ কেন রূপঙ্কর নিজের ছবিতে বিদায় লিখলেন সেটা নিয়ে প্রশ্ন করছেন দর্শক মহল।

আরও পড়ুন: Summer Vacation: এবার জুন-জুলাইতেও হতে পারে ক্লাস, বাতিল হচ্ছে গরমের ছুটি! বিরাট আপডেট সামনে এল

তবে বর্তমানে তারই পোস্ট কে ঘিরে উঠেছে নানান মন্তব্য। একজন লিখেছেন “আমরা যারা তোমার গান জাপটে থাকে তাদের অনুমতি ছাড়া তো তোমার এই ক্যাপশন মঞ্জুর হবে না।” আবার একজনের মন্তব্য “বিদায় কথাটার মানে কি? একজন ভালো শিল্পীকে কি এই ধরনের কথায় মানায়?” একজন অনুরাগী লিখেছেন “বিদায়ের দায় কেন? তুমি তো এই ইন্ডাস্ট্রির ওপর অনেক দেয় রেখেছো। আমরা সারাজীবন সেটা মনে রাখব।” আবার আরেকজন লিখেছেন “যতদিন প্রাণ ততদিন গান, আপনি থাকছেন স্যার।

আরও পড়ুন: Gold Price: অক্ষয় তৃতীয়ার দিন ফের ঊর্ধ্বমুখী সোনার দাম; জেনে নিন আজকের বাজার দর

মেডিটেশন মন আর মাথাকে শান্ত রাখতে সাহায্য করে।” এই সবকিছু কাটিয়ে একজন অনুরাগী তার এই ক্যাপশনের আসল মানে খুঁজে বের করেছেন। সম্প্রতি তার একটি গান ‘বিদায়’ রিলিজ হয়েছে। সেই গানের জন্যই এমন ক্যাপশন দিয়েছেন গায়ক। তবে তার এই একটা ক্যাপশন এর জন্য তার অনুরাগীরা যেভাবে বিষাদগ্রস্থ কমেন্ট করেছেন তাতে বোঝাই যাচ্ছে তার প্রতি অনুরাগীরা কতটা দায়বদ্ধ এবং তাকে কতটা ভালোবাসে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।