লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sourav Ganguly: লন্ডনে নতুন চাকরি পেলেন সৌরভ-কন্যা সানা, খুশির খবর দিলেন সৌরভ গাঙ্গুলী

Published on:

WhatsApp Group Join Now

Sourav Ganguly: বাংলার ক্রিকেট জগতের প্রতিভাবান বাঙালি ক্রিকেটার হলেন সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। বর্তমানে জি বাংলার (Zee Bangla) বিখ্যাত non fiction শো দাদাগিরি (Dadagiri) তে সঞ্চালোকের ভূমিকায় দেখা যাচ্ছে তাকে।তিনি একজন শুধু প্রতিভাবান ক্রিকেটার নন একজন সফল গর্বিত পিতা ।

WhatsApp Group Join Now

সদ্য বড়দিনের আমেজ কাটিয়ে উঠেছে বাঙালি। ইংরাজি নববর্ষের আমেজ ও কাটে নি এখনো।উৎসবের আমেজ বজায় আছে এখনও। এর মধ্যে সৌরভ কন্যা সানা দিলেন সুখবর।নতুন বছরে নতুন চমক। ধীরে ধীরে শৈশবের কৈশোরের গণ্ডি পেরিয়ে আজ সে পরিণত নারী।ছোটবেলার পড়াশোনার গণ্ডি পেরিয়ে কর্মজীবনে প্রবেশ সৌরভ – ডোনা কন্যার। অর্থনীতি (Economics) নিয়ে পড়াশোনা করছিলেন সানা।বিদেশে পাড়ি দিয়েছিলেন তিনি।ইংল্যান্ডে (England) ইউসিএলে অর্থনীতি নিয়ে স্নাতক হয়।তারপর সেখানেই একটি আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স সংস্থায় ইন্টার্নশিপ (Internship) করছিল সে।তাই পুজোয় আর কলকাতা আসা হয় নি তার।এমনকি ডোনা কন্যার জন্মদিন পালিত হয় লন্ডনে।

Sana Ganguly
Sana Ganguly

কিছুদিন আগে সৌরভ যোগ দিয়েছিলেন বিদেশে বিশ্ববিদ্যালয়ের মেয়ের সমাবর্তন অনুষ্ঠানে।তবে এখন আর কোনো ইন্টার্নশিপ নয়।বর্তমানে কর্মরত সে।লন্ডনের ইনোভার্ভি নামক আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স সংস্থায় যোগ দিয়েছে সে। কেরিয়ারের (Career)শুরুতে এমন একটি সুযোগ সত্যি সবার ভাগ্যে জোটে না।কিন্তু সানা করেছেন এটা।যেটা সত্যি গর্বের সৌরভের কাছে।প্রথম salary পাওয়ার পর বাবাকে নামী দামী গিফ্ট দেবেন বলেও মনস্থির করেছিলেন।কিন্তু বাবাকে যে দামী গিফট দিতে হয় এমন নয়,বলেই সৌরভ তাকে বোঝান।ছোট্ট ছোট্ট জিনিসও বাবা মা খুশি হন।

নিজের মেয়ের সাফল্যে খুশি বাবা সৌরভ।এত কম বয়সে নিজের মেয়ের পরিচয় দেখে খুব খুশি।ইনভার্ভির কর্মকর্তারাও খুব খুশি সানার মত প্রতিভাবান একজনকে পেয়ে।

আরও পড়ুন: মাধ্যমিক পাশে সেন্ট্রাল ব্যাঙ্কে কর্মী নিয়োগ, মাসিক বেতন ১৬ হাজার টাকা, জেনে নিন

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment