Sana Ganguly: সৌরভ ও ডোনা গাঙ্গুলির ২৩ বছরের বিবাহবার্ষিকীতে উপহার পাঠালেন বিদেশে চাকরিরত মেয়ে সানা, কিন্তু কি উপহার! জেনে নিন

WhatsApp Channel Join Now
Google News Follow

Sana Ganguly: সম্প্রতি সৌরভ ও ডোনা গাঙ্গুলির বিবাহের ২৩ বছর পূর্তি হলো। ক্রিকেটের মহারাজ নিজের ব্যস্ত শিডিউলের মধ্যেও শুভেচ্ছা জানাতে ছাড়লেন না তার স্ত্রীকে। একসাথে এতগুলো বছর কাটিয়ে অনেক ওঠাপড়া মুখোমুখি হয়েছে তাদের সম্পর্ক কিন্তু সেই সমস্ত প্রতিকূলতা কাটিয়ে তাদের সম্পর্ক আরো মজবুত হয়েছে। এই বিশেষ দিনে তাদের সমাজমাধ্যমে সমস্ত অনুরাগীরা শুভেচ্ছা জানিয়েছেন।

সৌরভ তার ও স্ত্রীর একটি সুন্দর ছবি দিয়ে লেখেন, ‘জীবনের ওঠা-নামায় আমি তোমাকে পিছনে ঢাল হিসেবে পেয়েছি। বিবাহবার্ষিকীর শুভেচ্ছা’। বাবা-মা র বিশেষ দিনে তাদের শুভেচ্ছা জানতে ভোলেননি মেয়ে সানা গাঙ্গুলি (Sana Ganguly)। দূর বিদেশে বসেও বিশেষ দিনে উপহার ও পাঠিয়েছেন বাবা-মা র জন্য। উপহার হিসেবে একটি ফুলের তোরা পাঠিয়েছিলেন। সেই ছবি পোস্ট করে মা ডোনা গাঙ্গুলি ধন্যবাদ জানিয়েছেন মেয়েকে, সেদিন যদিও তিনি দিদি নম্বর ওয়ানের শুটিংয়ে ব্যস্ত ছিলেন।

Sana Ganguly
Sana Ganguly

সানা লন্ডনে গ্লোবাল ইউনিভার্সিটি থেকে পাশ করে সেখানে নতুন কাজে যোগ দিয়েছে সানা (Sana Ganguly)। নিজের প্রথম মাসের বেতন দিয়ে উপহার পাঠিয়েছেন বাবার জন্য। বাবাকে ফোন করে জিজ্ঞেস করেন নিয়ে পছন্দ করা একটি গিফট বাবার জন্য পাঠাবেন কি না, জানিয়েছেন সৌরভ।

Sana Ganguly
Sana Ganguly

সৌরভ আরো জানিয়েছেন যে, “আমি জিজ্ঞেস করলাম দাম কত? এমন দাম শোনাল, আমি বললাম আমার লাগবে না। তোমার প্রথম রোজগার তুমি জমাও। আসলে ছোট মানুষ তো ভেবেছে বোধহয় বাবাকে উপহার দতে গেলে অনেক দামী কিছু দিতে হয়। নাহলে বাবা খুশি হয় না। আমি বললাম আমাকে সামান্য কিছু দিও, তাতেই আমি খুশি”।।

আরও পড়ুন: Chicken Rezala: রেস্টুরেন্টের স্টাইলে বাড়িতেই বানিয়ে ফেলুন চিকেন রেজালা, রইল রেসিপি

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment