লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Srijit Mukherji: কন্যা সন্তানের বাবা হলেন সৃজিত; বাড়িতে এলো নতুন সদস্য

Updated on:

WhatsApp Group Join Now

Srijit Mukherji: টলিউডের (Tollywood) প্রথম সারির পরিচালকদের মধ্যে অন্যতম হলেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। বক্সঅফিস হিট বহু ছবি নিজের দর্শকদের উপহার দিয়েছেন তিনি। নিজের কাজের জন্য বরাবরই সংবাদের শিরোনামে উঠে এসেছে তাঁর নাম। পাশপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও কাটাছেঁড়া কম হয়নি। যদিও সেইসব কথাকে থোরাই কেয়ার করেন সৃজিত।

সম্প্রতি সমাজ মাধ্যমে একটি পোস্ট করেছেন পরিচালক (Srijit Mukherji)। জানা গিয়েছে, কন্যা সন্তানের বাবা হয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজেই এই সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। সমাজ মাধ্যমে করা পোস্টে সৃজিত লিখেছেন, ‘তোমায় স্বাগত জানাই উলুপি। আমাদের জীবন চিরকালের মতো বদলে গেল’। ইতিমধ্যে মেয়েকে নিয়ে নিজের বাড়ি ফিরেছেন পরিচালক।

আপাতত তাঁকে নিয়েই সারাদিন কেটে যাচ্ছে ডিরেক্টরের। উল্লেখ্য, যে ‘মহাভারতে’র একটি সাপের নামানুসারে মেয়ের নামকরণ করেছেন সৃজিত। পরিচালকের এই পোস্টের পর শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া। আবার অনেকেই কন্যার ছবিও দেখতে চেয়েছেন কিন্তু সৃজিত জানিয়েছেন, ‘বাচ্চাদের ছবি দেওয়াটা ঠিক নয়। আরেকটু বড় হোক তারপর দেব’।

Srijit Mukherji
Srijit Mukherji

তবে সৃজিতের (Srijit Mukherji) এই কন্যা কিন্তু কোনো মানুষ নয় বরং তাঁর পোষ্য। সেই পোষ্যকেই সন্তান স্নেহে পালন করছেন পরিচালক। তবে এই উলুপি আসলে কে জানেন ! বিড়াল, কুকুর নাকি অন্য কিছু! শুনতে অবাক লাগলেও মহাভারতের অনুপির মতো এই পোষ্যও একটি সাপ। তাও পাইথন (Python)। সম্প্রতি কলম্বিয়া থেকে এই পাইথনকে উলুপিকে নিয়ে এসেছেন সৃজিত মুখার্জি। যা শুনে বেশ হতবাক হয়েছেন সকলেই। অনেকে আবার লেক গার্ডেন্স ছাড়ার কথাও বলেছেন। পোষ্য সম্পর্কে বিশ্বস্ত এক সংবাদমাধ্যমের তরফে সৃজিতের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘আপনারা ঠিকই শুনেছেন, আমি বাড়িতে একটি পাইথন এনেছি’।

WhatsApp Group Join Now

তবে বিনা অনুমতিতে বাড়িতে পাইথন রাখা যায়না। তাই আগে থেকেই সকল অনুমতি নিয়ে রেখেছেন তিনি। সেই সকল কাগজপত্র তার সঙ্গেই রয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৯ সালে বাংলাদেশী অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সৃজিত। মিথিলার আগের পক্ষের মেয়েকেই নিজের কন্যা স্নেহে বড় করে তুলছেন পরিচালক। দু’জনের বন্ডিংও খুবই ভালো। আর এইবার তাঁদের পরিবারে এল আর এক সদস্য। এইবার দুই কন্যাকে বেশ ভালোই সময় কাটাবেন সৃজিত।

আরও পড়ুন: Sana Ganguly: সৌরভ ও ডোনা গাঙ্গুলির ২৩ বছরের বিবাহবার্ষিকীতে উপহার পাঠালেন বিদেশে চাকরিরত মেয়ে সানা, কিন্তু কি উপহার! জেনে নিন

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment