লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sandipta Sen: চারহাত এক করে সৌম্যের হলেন সন্দীপ্তা, রইল সন্দীপ্তা-সৌম্যর সিঁদুর দানের ভিডিও থেকে বিয়ের অ্যালবাম

Published on:

WhatsApp Group Join Now

Sandipta Sen: ছোট পর্দার একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন সন্দীপ্তা সেন (Sandipta Sen)। সম্প্রতি সেই অভিনেত্রীর ব্যক্তিগত জীবনের একটি খুশির সংবাদ সংবাদমাধ্যমে প্রকাশিত হলো। বহু অপেক্ষার অবসান ঘটিয়ে এবার বৈদিক মতে সাত পাকে বাঁধা পরলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। দীর্ঘ দুবছর ধরে সৌম্য মুখোপাধ্যায়ের সাথে প্রেম করার পর অবশেষে চার হাত এক হলো সেদিন।

WhatsApp Group Join Now

দুজনেই গোলাপি রঙের পোশাক পড়ে বিয়ের সাজে সেজে উঠেছিলেন। সন্দীপ্তা (Sandipta Sen) র পরনে ছিল দুধে আলতা রংয়ের বেনারসি শাড়ি আর গা ভর্তি সোনার গয়না আর সৌমর পরনে ছিল হালকা গোলাপি রঙের শেরওয়ানি এবং সঙ্গে ধুতি। বিয়ের সাজে দুজনকে একেবারে অসাধারণ লাগছিল। বিয়ের দিন সকাল থেকেই চলছিল সাজ সাজ রব।

সকাল থেকে যেহেতু বৃষ্টি হচ্ছিল তাই সবাই একটু চিন্তামগ্ন ছিল যে সব কিছু সম্পন্নভাবে হবে কিনা তা নিয়ে। তবে শেষ পর্যন্ত সবকিছু সুন্দরভাবেই স্যুসম্পন্ন হয়েছে। সন্ধ্যায় সাতটা নাগাদ শুরু হয় বিয়ের তোড়জোড়। পিসি চন্দ্র গার্ডেন এই হয়েছে সন্দীপ্তার বিয়ের অনুষ্ঠান। সেখানে টলিপাড়ার এক ঝাঁক তারকারা উপস্থিত ছিল বিয়ের সমস্ত অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়ায় আসতে শুরু করে দিয়েছে।

ইতিমধ্যে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে দেখা গেছে সৌম্য সন্দীপ্তার কপালে সিঁদুর পরিয়ে দিচ্ছে। আর এই ভাইরাল ছবিটি ইতিমধ্যেই বহু মানুষ দেখে ফেলেছেন। আর এই ছবি দেখার পরেই অনুরাগীরা লাইক এবং শুভেচ্ছা র বার্তা দিয়ে ভরিয়ে তুলেছে কমেন্ট বক্স।

আরও পড়ুন: Jawan: হলিউডি অ্যাওয়ার্ডের মনোনয়ন পেল শাহরুখের ‘জওয়ান’, উচ্ছ্বাসে ফেটে পড়লেন শাহরুখ ভক্তরা 

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment