লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

SaReGaMaPa: কোরাসে গাইতে গাইতে থেকে সারেগামাপা-র প্রতিযোগী, বিচারকদের কাছে বিজয়ী ঘোষণা সপ্তপর্ণী

Published on:

WhatsApp Group Join Now

SaReGaMaPa: সম্প্রতি কিছুদিন আগেই শুরু হয়েছে জি বাংলার জনপ্রিয় গানের রিয়ালিটি শো সারেগামাপা। প্রতি সিজনের মতন এই সিজেনেও বিচারকেরা অডিশনের মাধ্যমে বাছাই করে নেবে সেরা প্রতিযোগিদের। সারেগামাপা (SaReGaMaPa) এর এই অডিশন রাউন্ড প্রতিবারই বেশ জমজমাট থাকে, এই সিজনেও তার ব্যতিক্রম হয়নি। সম্প্রতি সেরকমই একটি অডিশন রাউন্ড এ নজর কাড়ে এক প্রতিযোগী। তার নাম সপ্তপর্ণী।

তাকে দেখেই বিচারক শান্তনু মৈত্র বলে ওঠেন চেনা চেনা লাগছে। শান্তনু মৈত্রের কথা শুনে ওই মেয়েটি জবাব দেয় ব্যাকআপ ভোকালিস্ট। তার কথা শুনে শান্তনু মৈত্র বলেন ‘আমার জন্য তুমি এর মধ্যেই জিতে গিয়েছ। অনেকেরই মনে হতে পারে, কোরাস করে কী হবে। তবে এই মেয়েটাকে দেখো, ট্রাই করে এখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে শিখে ও আজ গ্র্যান্ড অডিশনে। আমার মন জিতে নিয়েছ তুমি।’

সারেগামাপা এর আরেক বিচারক তথা বলিউড-টলিউডের বিখ্যাত গায়িকা অন্তরা মিত্র বলে ওঠেন, ‘তুমি কোরাস গাওয়ার পর প্রতিযোগী হয়েছ। আমি কিন্তু একটা শো-তে টপ ৫ প্রতিযোগী থাকার পর বম্বে গিয়ে একাধিক কোরাস গেয়েছি। আমার মনে হয় কোরাস গাইলে ভীষণ শেখা যায়। এটা খুব ভালো শেখার সুযোগ। আমি অনেক শিখেছি।’

দীর্ঘ বেশ কয়েক বছর ধরে জি বাংলার পর্দায় চলছে এই জনপ্রিয় রিয়েলিটি শো টি। এর আগে আমরা এই শো তে সঞ্চালক হিসেবে দেখতে পেয়েছি জনপ্রিয় অভিনেতা যিশু সেনগুপ্ত কে। তবে শেষ কয়েক বছর ধরে যীশুর জায়গায় সেই সঞ্চালকের দায়িত্ব সামলাচ্ছেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়। এবারের সারেগামাপাতে কোনও মেন্টর থাকবে না। থাকবে ৮ জন বিচারক।

আরও পড়ুন: নিজের আইএএস কন্যাকে স্যালুট পুলিশকর্তা বাবার! ভাইরাল বাবা-মেয়ের মিষ্টি মুহূর্ত

এবারের সারেগামাপার এই ৮ বিচারক হলেন শান্তনু মৈত্র, অন্তরা মিত্র, ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, ইন্দ্রদীপ দাশগুপ্ত, কৌশিকী চক্রবর্তী, জোজো মুখোপাধ্যায়, জাভেদ আলি। এঁরা ৮ জন মিলে বানাবেন মোট ৪টি দল। জাভেদ এবং জোজো থাকবেন একটি দলে, শান্তনু এবং অন্তরা থাকবেন আরেক দলে। ইমন রাঘব বাঁধবেন জুটি। আর চতুর্থ দল বানাবেন ইন্দ্রদীপ এবং কৌশিকী।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।