লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

‘অনুরাগের ছোঁয়া’-র পর্দার শ্যামলাবর্ণের সোনা, বাস্তবে খুবই মিষ্টি! রইল ছোট্ট মিশিতার অদেখা ছবি

Published on:

‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) ধারাবাহিকের কথা বললেই উঠে আসে সোনা ও রুপার কথা। সোনা ও রুপার কারণেই এই ধারাবাহিক টিআরপির শীর্ষে অবস্থান করছে। আর সোনা ও রুপার চরিত্রে অভিনয় করছেন দুই খুদে। নাম যথাক্রমে মিশিতা রায় চৌধুরী (Mishita Ray Chowdhury) ও সৃষ্টি মজুমদার (Sristi Majumder)। ধারাবাহিকে সোনাকে দেখতে শ্যামলা বর্ণের হলেও বাস্তবে ছোট্ট সোনা ওরফে মিশিতা খুব মিষ্টি দেখতে। চলুন বিস্তারিত জেনে নিন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

পর্দার সোনা বাস্তবে খুবই মিষ্টি

খুদে শিল্পী মিশিতা রায় চৌধুরী (Mishita Ray Chowdhury) এই ধারাবাহিকের মধ্যে দিয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। তাঁর অভিনয় দর্শকদের মন কেড়েছে। তাঁর কথা বলার ধরণ দর্শকদের সবচেয়ে বেশি প্রিয়। তাঁর নাম মিশিতা হলেও সকলে তাঁকে মিশকা বলেই ডাকে। বলে রাখি, শ্যামবর্ণের সোনা আর বাস্তবের মিশিতার মধ্যে অনেক তফাৎ রয়েছে। বলে রাখি, মেকাপের মাধ্যমে তাঁকে শ্যামবর্ণ লুক দেওয়া হয়েছে। তবে মেকআপ তুলে ফেললে তাঁর মিষ্টি মুখ খানি ভালো বোঝা যায়।

শুধু ধারাবাহিক নয়, রিলস বানিয়েও মাতিয়ে রাখেন ভক্তদের

প্রসঙ্গত ক্ষুদে শিল্পী মিশিতার একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। ইউটিউব চ্যানেলে মিশিতা বিভিন্ন ভিডিও বানিয়ে ছাড়েন। কখনো মেট্রোতে আবার কখনো শুটিং ফ্লোরে বিভিন্ন ভিডিও তিনি ছাড়েন এখানে। শুধু ইউটিউব নয় ইনস্টাগ্রামেও তার অ্যাকাউন্ট রয়েছে। এখানেও তিনি রিলস ভিডিও বানান। এই খুদে ছবি তুলতে ভীষণ ভালোবাসে। বর্তমানে তিনি মডেলিং করেন এবং এ থেকেই তিনি প্রথম কাজের সুযোগ পেয়েছিলেন।

দুষ্টুমি করে মাতিয়ে রাখেন শ্যুটিং ফ্লোর

শ্যুটিং ফ্লোরে খুবই দুষ্টুমি করেন মিশিতা। পাশাপাশি বাড়িতেও খুব দুষ্টুমি করেন। তবে দুষ্টুমি করলেও অবাধ‍্য নয়। বলে রাখি, ধারাবাহিকে সোনাকে যেভাবে তো তো করে কথা বলতে দেখা যায়, বাস্তবেও তেমনই। তাঁর এই কথা বলার ধরণ মানুষের বেশি পছন্দের। এই কথা বলার ধরণের কারণেই তিনি সিরিয়ালে সুযোগ পেয়েছিলেন। এক কথায় ধারাবাহিকের মতো বাস্তবেও খুব মিষ্টি মেয়ে মিশিতা।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment