লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

সম্প্রতি রাঙা বউ সিরিয়াল ২০০ পর্ব পার করেও TRP-তে হিট, শ্রুতি দাস জানালেন সাফল্যের সিক্রেট!

Published on:

বর্তমানে চ্যানেলগুলি বেশকিছু নতুন ধারাবাহিক টেলিকাস্ট করছে। তার মধ্যে থেকে অন্যতম হলো রাঙা বউ (Ranga Bou)। করোনা পরবর্তী সময় থেকেই টিআরপির এদিক ওদিক হলেই চ্যানেল থেকে সেই সিরিয়াল বন্ধ করে দেওয়া হচ্ছে। বলা চলে টিআরপির ভয়ে একেবারে সিঁটিয়ে গেছেন টেলি তারকারা। বৃহস্পতিবার প্রকাশ পেয়েছে আগস্টের দ্বিতীয় সপ্তাহের টিআরপি তালিকা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই তালিকার ওপর এই নির্ভর করে সিরিয়ালগুলির আগামী ভবিষ্যৎ। টিআরপি কমলেই সহ্য করতে হয় স্লটের হেরফের আর না হলে পাকাপাকিভাবে সিরিয়াল বন্ধ। আগে বছরের পর বছর ধরে সিরিয়াল চলত। তাতে সেই সিরিয়ালের টিআরপি থাকুক বা না থাকুক। কিন্তু এখন সময় বদলে গেছে। সিরিয়ালগুলিতে টি আর পি একটু এদিক ওদিক হলেই বন্ধ করে দেয়া হচ্ছে। এখন তো সাফল্যের সাথে ২ মাস পার করতে পারাই অনেক বড় হয়ে দাঁড়িয়েছে প্রোডাকশন হাউজগুলির কাছে।

এরকম পরিস্থিতিতে সম্প্রতি ২০০ এপিসোড পার করেছে ‘রাঙা বউ’ ধারাবাহিক। সেই আনন্দেই এদিন রাঙা বউ এর সেটে ছিল সেলিব্রেশন পর্ব। একসাথে শ্রুতি ও গৌরব সেলিব্রেট করেন। এছাড়াও টিআরপি তালিকা বেরোনোর পরেই চওড়া হাসি ফুটেছে গোটা টিমের মুখে। আগস্টের দ্বিতীয় সপ্তাহে টিআরপি তালিকায় চতুর্থ স্থানে জায়গা পেয়েছে রাঙা বউ। বাংলার এই বিখ্যাত সিরিয়ালের টিআরপি ছিল ৭.৭ পয়েন্ট।

এই প্রসঙ্গে একটি বিখ্যাত সংবাদমাধ্যমকে ইন্টারভিউ দিয়েছেন শ্রুতি দাস। নিজের সিরিয়ালের এমন সাফল্যে যথেষ্ট খুশি হয়েছেন তিনি। সাংবাদিককে হাসিমুখে জানিয়েছেন সেই কথা। তবে এই সপ্তাহে অন্যান্য ধারাবাহিক গুলির টিআরপি (Ranga Bou TRP) অনেকটাই কমেছে। শুধুমাত্র রাঙা বউ ধারাবাহিকের টিআরপি অল্প একটু কমেছে বলে গর্ববোধ করছেন তিনি। এর সম্পূর্ণ ক্রেডিট তিনি দিয়েছেন সিরিয়ালের দুর্দান্ত স্টোরি লাইন কে।

বর্তমানে এই ধারাবাহিকের দুর্দান্ত সব টুইস্ট আসছে। আর সেই কারণেই মানুষ উত্তেজিত হয়ে পড়ছেন এপিসোডগুলি দেখতে (Ranga Bou Twist)। শ্রুতি জানিয়েছেন গোটা টিম খুব মন দিয়ে কাজ করে। এরপর তাকে মিস থেকে মিসেস হওয়ার পরবর্তী সময়গুলো নিয়ে জিজ্ঞেস করা হয়। আসলে সম্প্রতি বিয়ের এক মাস পূরণ হয়েছে শ্রুতি আর স্বর্ণেন্দুর (Shruti and Swarnendu)। শ্রুতি জানিয়েছেন, বিয়ের পরবর্তী সময়ে বেশ ভালোই কাটছে তাদের। কাজের ফাঁকের সময়গুলো একে অপরকে দিতেই চেষ্টা করেন তারা। ‘ত্রিনয়নী’ র সেটে শুরু হয়েছিল তোদের প্রেম কাহিনী। যা সম্প্রতি পূর্ণতা পেয়েছে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment