লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sneha Chatterjee: বিপাশা অতীত! এইবার অন্য একটি ধারাবাহিকে মেঘ হয়ে কামব্যাক করছেন জনপ্রিয় অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়!

Published on:

WhatsApp Group Join Now

Sneha Chatterjee: ধারাবাহিক হোক বা সিনেমা থেকে ওয়েব সিরিজ অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায় (Sneha Chatterjee) নিজেকে প্রমাণ করেছেন বারবার। তার বলিষ্ঠ অভিনয় এবং শরীরি ভঙ্গিমা দ্বারা নিজের জাত চিনিয়ে দিয়েছেন। অভিনয়ের ব্যাকগ্রাউন্ড থেকে না এসেও যে কি নিপুন দক্ষতার সাথে অভিনয় করা যায় সেটা দেখিয়ে দিয়েছেন তিনি।

সম্প্রতি জি বাংলায় শেষ হওয়া কার কাছে কই মনের কথা ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন অভিনেত্রী (Sneha Chatterjee)। ধারাবাহিকে বিপাশা নামক চরিত্রটি অনবদ্য ভঙ্গিমায় ফুটিয়ে তুলেছিলেন তিনি। এছাড়া শুভশ্রী গাঙ্গুলীর ইন্দুবালা ওয়েব সিরিজে লাক্সমি চরিত্রে নজর কারেন। প্রায় এক দশকের বেশি সময় ধরে অভিনয় করছেন স্নেহা। তবে কার কাছে কই মনের কথা শেষের পর আবারও আসছেন ফিরে ধারাবাহিকে।

নতুন একটি ধারাবাহিকে ফিরছেন স্নেহা:

জি বাংলাতে ফিরছেন স্নেহা। ‘পূবের ময়না’ ধারাবাহিকে দেখা যাবে তাকে। সদ্য শুরু হয়েছে এই ধারাবাহিক। ওপার বাংলা এবং এপার বাংলার এক আশ্চর্য মেলবন্ধন দ্বারা তৈরি হয়েছে জি বাংলার এই নতুন শুরু হওয়ার ধারাবাহিক। এই ধারাবাহিকে নায়কের বোনের চরিত্র তাকে দেখা যাবে। এখানে স্নেহার চরিত্রটি মূলত একটি ধনাত্মক চরিত্র। বাপের বাড়িতে যথেষ্ট দাপট হয়েছে তার। আবার শ্বশুর বাড়িতেও ভালো পরিচিতি রয়েছে তার। মায়ের সঙ্গে দারুন সম্পর্ক নায়কের বোনের। জানা যাচ্ছে এই ধারাবাহিকে নায়িকার পাশে থাকতে দেখা যাবে। প্রসঙ্গত এর আগে ধারাবাহিক শুরু হওয়ার সময় জানা গিয়েছে গল্পের নায়িকা ওপার বাংলার ময়না।

আরও পড়ুন: Kiran Dutta: ‘সব ফাঁকা কলসি হনু’ নাম না নিয়েই বলি-টলি তারকারদের কটাক্ষ ‘বং গাই’ কিরণ দত্তর! কিন্তু কেন এমন বললেন তিনি? জানুন বিস্তারিত

নায়কের বোন স্নেহা:

কোনো এক বিশেষ কারণে তাকে এপার বাংলায় চলে যেতে হয়েছে। এখানে এসে ভাগ্যের ফেরে নায়কের বাড়িতে কাজ হয় তার। এমনকি নায়কের সঙ্গে বিয়েও হবে তার। তার বিয়ে দেবেন শাশুড়ি। এরপর আরো নানান ঘটনার ঘনঘটায় আবদ্ধ হবে এই ধারাবাহিক। এই ধারাবাহিকে নায়কের মায়ের চরিত্রে রয়েছেন অভিনেত্রী রীতা দত্ত চক্রবর্তী। যিনি আবার স্নেহার সঙ্গে কার কাছে কই মনের কথা ধারাবাহিকেও ছিলেন। এই ধারাবাহিকে তার চরিত্রের নাম মেঘ।

WhatsApp Group Join Now
About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।