‘কার কাছে কই মনের কথা’র পলাশকে নিয়ে বিরক্ত দর্শক, ‘জুতো মারব’,সামনে পেলেই মারব’ হুমকি সৌনককে!

WhatsApp Channel Join Now
Google News Follow

জি বাংলার (zee bangla) অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নম্বর ১'( didi no 1)। এই মঞ্চে সাধারণ নারীরা তাদের জীবন সংগ্রামের গল্প এসব বারবার তুলে ধরেছে অনুপ্রাণিত করেছে তাদের এই গল্প দিদি নাম্বার ওয়ান এর সঞ্চারিকা ‘রচনা ব্যানার্জিকে'(Rachana Banerjee)। শুধুমাত্র সাধারণ নারীরাই তাদের জীবনের সংগ্রামের কথা বলে তা না তাদের পাশাপাশি বহু অভিনেতা অভিনেত্রী এবং ধারাবাহীকের কলাকুশলীরা অংশগ্রহণ করে।

ঠিক তেমনি আজও জি বাংলারই অন্যতম জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা’র অভিনেতারা তাদের মায়েদের নিয়ে হাজির ছিলেন। শিমুলের দেওর, বর, দাদা অভিনয়ের জেরে ব্যাক্তিগত জীবনে বেশ বিড়ম্বনায় পরেছে। সেই অভিজ্ঞতাই ভাগ করে নিলেন অভিনেতারা।

শিমুলের দেওরের চরিত্রে অভিনয় করতে দেখা যায় সৌনককে(sounak)। তিনি সেদিন দিদির মঞ্চে তাঁর একটি সংলাপ শোনান। সেটা শুনে হাসতে হাসতে সঞ্চালিকা প্রশ্ন করেন কি রকম প্রতিক্রিয়া পাওয়া দর্শকদের থেকে। উত্তরে সৌনক জানায় ‘যা তা বলে লোকজন। কেউ কেউ বলে জুতো মারব। কেউ বলে সামনে পেলেই মারব। তুমি এমন করছ।’ সৌনকের মা জানায় , ‘এসব সংলাপ শুনে আর কোনও মেয়ে আদৌ বাড়িতে আসবে তো?’

অন্যদিকে শিমুলের বরেরও একই অভিজ্ঞতা। তবে তিনি বিবাহিত। তাই বিবাহ হবে না এই চিন্তাটা তার নেই। অভিনেতা ২০১৮ সালে অ্যারেঞ্জ ম্যারেজ করেন তাঁর মায়ের ছাত্রীকে। তিনি মূলত একটি নিশ্চিত চাকরি ছেড়ে এই অনিশ্চিত জীবনে এসেছে। অভিনেতা জানান ‘আমি জেনে বুঝেই এই পেশায় এসেছি। ফলে কখনও আর পিছন ফিরে দেখিনি।’

বিভিন্ন দর্শক বিভিন্ন ধরনের মন্তব্য করেন কেউ বলেন ‘নায়কের থেকে নায়কের ভাই বেশি সুন্দর।’ কেউ লিখেছেন ‘খুব বিরক্তিকর চরিত্র একটা।’ এর থেকে বোঝা যাচ্ছে দর্শক মহলের কাছে এই চরিত্রগুলো বেশ চর্চিত।

Leave a Comment