লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sourav Ganguly: তিন থেকে চার! সংসারে নতুন অতিথির আগমন! কী জানালেন দাদা!

Published on:

Sourav Ganguly: সাজো সাজো রব নিয়ে সৌরভের বাড়িতে এলো নতুন সদস্য। আর সে নতুন সদস্য আর কেউ না একটি জার্মান গাড়ি রেঞ্জ রোভার। মহারাজের গাড়ির সৌখিনতা নতুন নয়। দেশি-বিদেশি প্রচুর ব্র্যান্ডের নতুন নতুন গাড়ি তার তালিকায় রয়েছে। বাড়ির সামনে গেলে তাক লাগানো সে গাড়ির কালেকশন চোখে পড়ার মতো। বেহালার বীরেন রায় রোডের ২/৬ বাড়িতে সকলেই আপতত আনন্দে ভাসছেন তার আগমন ঘিরে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রচুর গাড়ির কালেকশন রয়েছে সৌরভ গাঙ্গুলীর, সবটাই যে তিনি নিজে কিনেছেন তা নয়, কিছু কিছু খেলার তরফে পাওয়া উপহারও আছে। প্রায় সেই দাদার বাড়িতে ঢু মারেন তার ভক্তরা। সেই সময় দাদার দেখা না পাওয়া গেলেও গাড়ির কালেকশন কিন্তু গেটের এপার থেকে দেখা যায়। বিএমডব্লু, অডি থেকে মার্সিডিজ রেঞ্জের একাধিক মডেল রয়েছে তাঁর সংগ্রহে।

Sourav Ganguly
Sourav Ganguly

এবার সেই তালিকায় যোগ হল রেঞ্জ রোভার। রেঞ্জ রোভার অটোগ্রাফ ক্যাটাগরি টপ মডেল কিনেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতীয় মুদ্রা অনুযায়ী এই গাড়ির দাম প্রায় চার কোটি টাকা। যদিও ভালোবাসার সপ্তাহেই অর্থাৎ ফেব্রুয়ারি মাসেই সৌরভ-ডোনার সংসারে আগমন হয়েছিল সেই নতুন সদস্যের।

Sourav Ganguly Funny Story Goes Viral:

সৌরভ গাঙ্গুলী জীবন সম্পর্কে কে না জানতে চায়! তার জীবনের একটা আপডেট পেতে দর্শকরা মুখিয়ে থাকে। গাড়ির প্রতি সৌরভ গাঙ্গুলির এমনই অগাধ ভালোবাসা। প্রায়শই গাড়ি কিনেই থাকেন তিনি আবার কিছু কিছু উপহার এবং পুরষ্কারেও পেয়েছেন। গাড়ির সংখ্যা এমনই বেড়েছে তার যার জন্য নিজের শ্বশুর বাড়ি অর্থাৎ ডোনা গাঙ্গুলীর বাপের বাড়িতে রাখতে হয়েছে কিছু সংখ্যক গাড়ি। গত বছরই মে মাসে কোটি টাকা খরচ করে একটি নতুন মার্সিডিজ রেঞ্জ GLS কিনেছিলেন সৌরভ। এই সমস্ত গাড়ির দেখাশোনা করেন সৌরভ গাঙ্গুলীর শ্বশুরমশাই অর্থাৎ গাঙ্গুলীর বাবা। ডোনা এবং সৌরভকে একটি দুধ সাদা রংয়ের অধিকারী গিফটও করেছিলেন তিনি। সৌরভ গাঙ্গুলী এবং ডোনা গাঙ্গুলীর গ্যারেজ আলাদা যেখানে তাদের আলাদা আলাদা সারি সারি গাড়ি থাকে।

আরও পড়ুন: Dona Ganguly: প্রথমবার পুরুষ রূপে মঞ্চে হাজির সৌরভ ঘরণী! ডোনার এই নাচ মুগ্ধ করবে আপনাকেও

সৌরভ গাঙ্গুলী একজন স্বনামধন্য ব্যক্তি। একসময় ক্রিকেট খেলার মাঠে একাই রাজত্ব করেছেন তিনি। এখন যদিও খেলা থেকে অনেকটাই দূরে আছেন। খেলা থেকে দূরে থাকলেও zee বাংলার বিখ্যাত রিয়েলিটি শো দাদাগিরির মানুষের ছক্কা হাকান তিনি সঞ্চালক হিসেবে। সপ্তাহ শেষে এই দাদাগিরির অপেক্ষায় থাকেন দর্শকরা। খুব শীঘ্রই তার বায়োপিক মুক্তি পেতে চলেছে বলিউডে। এবছরই শুরু হতে পারে সেই শুটিং। সূত্রের খবর, এই বায়োপিক পরিচালনা করবেন বিক্রম আদিত্য মোটোয়ানি এবং মুখ্য চরিত্রে অভিনয় করবেন আয়ুষ্মান খুরানা।

আরও পড়ুন: Sreemoyee Chattoraj: বিয়ের দুমাসের মধ্যেই হাসপাতালে কাঞ্চন ঘরণী! কী হয়েছে অভিনেত্রীর?

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।