Sourav Ganguly Mother: হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে নিরূপা দেবী, ছবি দিয়ে কী লিখলেন সৌরভ?

Sourav Ganguly Mother: যে কোন সন্তানের কাছে মা যে কি সেটা বলে বোঝানো যায় না।মা,বাবা বট গাছের মত।সব বিপদ আপদ থেকে সন্তানকে আগলে রাখেন।সন্তান যতই সেলিব্রিটি (Celebrity)হোক,বাবা মা র চোখে কিন্তু তার স্থান পরিবর্তন হয়।সন্তানের সাথে বাবা মায়ের সম্পর্কের ইকুয়েশন (Equation) বদলানোর নয়।তাই বাবা মায়ের কিছু হলে সন্তান কখনই স্থির থাকতে পারে না।

গত ১লা ফেব্রয়ারি (February) হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে পড়েন ,দাদা মানে সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) র মা নিরুপা গাঙ্গুলী (Nirupa Ganguly)। তাঁর দাদা স্নেহাশিস গাঙ্গুলী (Snehashis Ganguly) জানান মায়ের মাইল্ড হার্ট অ্যাটাক(Mild heart attack) হয়েছে।সাথে সাথে তাকে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।যেহেতু ওনার বয়স অনেকটাই তাই চিকিৎসকেরা অনেক ভাবনা চিন্তা করছেন তাঁর স্বাস্থ্য নিয়ে।স্টেন বসানো হলেও হতে পারে এমনটাই সূত্রের খবর।তবে বর্তমানে অনেকটাই স্থিতিশীল তিনি।হিমোগ্লোবিন এবং প্লেটলেট অনেকটাই কমে গেছিলো।তাই রক্ত দিতে হয়েছে।

প্রসঙ্গত তিনি বেশ কিছুদিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।তার মধুমেহ রোগ আছে।এছাড়া পর পর দুবার করোনা (Corona Virus) দ্বারা আক্রান্ত হন তিনি।প্রথমে ২০২১ সালে করোনা থাবা বসায় তার শরীরে।তখন হাসপাতালে ভর্তি ছিলেন তিনি বেশ কিছুদিন। এরপর পুনরায় ২০২২ সালে করোনা দ্বারা আক্রান্ত হয়।তখন অক্সিজেন(Oxygen )সাপোর্টে(Support) বাড়িতেই চিকিৎসাধীন অবস্থায় রাখা হয় তাঁকে।

কিছুদিন আগে আমাদের সবার প্রিয় দাদা নিজের মায়ের সাথে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়াতে (Social Media) শেয়ার করে নেন।সেই ছবিতে দেখা যাচ্ছে তার মা নিরুপা দেবীর পরনে লাল পাড় সাদা শাড়ি এবং লাল ব্লাউজ, হাতে দাদার একটি প্রাইজ।পাশে সাদা পাঞ্জাবি পরিহিত অল্পবয়সী দাদা (সৌরভ)।মায়ের মুখে ম্লান হাসি।দাদা ক্যাপশনে লেখেন, “এই হাসি অমূল্য এবং খুব দামী”।দাদার এমন পোস্টে অনেকেই তাঁর মায়ের আরোগ্য কামনা করেছেন।আবার কেউ সেরা স্মৃতি বলেছেন।

আরও পড়ুন: HS Exam 2024: এবার উচ্চ মাধ্যমিকের প্রশ্নপত্রে থাকবে ইউনিক আইডি, লিখতে হবে উত্তরপত্রে! বিরাট নির্দেশ উচ্চমাধ্যমিকে

Leave a Comment