লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Srabanti Chatterjee: সম্পর্কের গুঞ্জন উড়িয়ে শ্রাবন্তীকে নিয়ে বড় ঘোষণা পরিচালক শুভ্রজিতের

Published on:

Srabanti Chatterjee: খুব শীঘ্রই পরিচালক শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরানী’ সিনেমাটি মুক্তি পেতে চলেছে। যার মূখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শ্রাবন্তীকে (Srabanti Chatterjee)। এই সিনেমাকে কেন্দ্র করেই গুঞ্জন রটেছিল শুভ্রজিৎ ও শ্রাবন্তীর সম্পর্কের। কিন্তু দুজনেই নাকচ করেছেন সেটিকে। অভিনেত্রী আগেই জানিয়েছিলেন, ভালো চরিত্র পেতে পরিচালকের সঙ্গে প্রেম করতে হবে? তাঁর নিজস্ব কোনো যোগ্যতা কি নেই? এত বছর কাজ করার পরেও এসব অবাঞ্ছিত কথা শুনতে হলে খারাপ লাগে বলে মন্তব্য করেন শ্রাবন্তী।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

জানা গিয়েছে যে, পরিচালক শুভ্রজিৎ ও শ্রাবন্তীর পরিচয় দেবী চৌধুরানী মুভির কাজ শুরুর আগেই। সেটা ঘটেছিল বেঙ্গালুরু চলচ্চিত্র উৎসবে। দুজনে একসঙ্গে গিয়েছিলেন সেখানে। শোনা যায়, গোটা চলচ্চিত্র উৎসবের সময়টা জুড়েই নাকি কথাবার্তা চলেছিল তাঁদের মধ্যে। তারপর কলকাতায় ফিরেই পরিচালক ঘোষণা করেন, শ্রাবন্তীকে নিয়েই দেবী চৌধুরানী করতে চলেছেন তিনি।

Srabanti Chatterjee’s New Film:

Srabanti Chatterjee
Srabanti Chatterjee

অনেকেই মনে করছেন যে, ব্যক্তিগত সম্পর্কের সূত্রেই পরিচালক নিজের ছবিতে কাস্ট করেছেন শ্রাবন্তীকে। তবে শুভ্রজিৎ স্পষ্টই বলেন, তিনি অনেক অভিনেতাদের সঙ্গেই একাধিক বার কাজ করেন। অভিযাত্রিক এর পরেও আবারো অর্জুন চক্রবর্তী, সব্যসাচী চক্রবর্তীর সঙ্গে কাজ করেছেন তিনি। শুধুমাত্র শ্রাবন্তী একজন নারী, তিনি পুরুষ, তাই এই কথাগুলি উঠছে।

আরও পড়ুন: Chicken Bhuna: এইভাবে বানিয়ে ফেলুন চিকেন ভুনা, মুখে স্বাদ লেগে থাকবে একমাস! রইল রেসিপি

দেবী চৌধুরানীর শুটিং শেষ হতে না হতেই আরো একটি ছবির ঘোষণা সেরে ফেললেন পরিচালক। এবার থ্রিলার ঘরানায় পা রাখছেন তিনি। তাঁর আসন্ন ছবির নাম ‘কালমৃগয়া’। সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে শুভ্রজিৎ বলেন, তিনি শার্লক হোমস, অ্যালফ্রেড হিচককের ভক্ত। তাঁদের থেকে অনুপ্রাণিত হয়েই ছবিটি তৈরি করছেন তিনি। পরিচালক জানান, দ্বিতীয় বিশ্বযুদ্ধের পরের ইউরোপ এই ছবির প্রেক্ষাপট। কয়েকজন বাঙালি সেখানে গিয়ে জড়িয়ে পড়ে খুনের ঘটনায়। পরিচালক আরো জানান, এই ছবিটি হতে চলেছে সাদা কালো। বিভিন্ন বিদেশি লোকেশনে হবে শুটিং।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment