লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Srabanti Chatterjee: ‘তোমায় ছাড়া জীবন কল্পনাও করি না’, স্পেশাল মানুষের সাথে ছবি শেয়ার করে লিখলেন শ্রাবন্তী

Published on:

সোশ্যাল মিডিয়ায় প্রিয় মানুষের ছবি শেয়ার করে সকলকে চমকে দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee)। বারবারই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তিনি সোশ্যাল মিডিয়া ভাইরাল হন এবারও তারা অন্যথা হলো না। তিন তিনবার বিয়ে ভাঙার পরেও তাঁর নিয়ে গুঞ্জন শোনা যায়। তিনি নাকি নতুন করে প্রেমে পড়েছেন যদিও সে কথা তিনি স্বীকার করেন না।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তাঁর বক্তব্য তিনি (Srabanti Chatterjee)। আর নতুন করে কারোর প্রেমে পড়তে চান না তাহলে কেন বারবার তাঁকে নিয়ে এত গুঞ্জন সে প্রশ্নের উত্তর আমরা কখনোই পাইনি। সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট একটিভ থাকেন তিনি,প্রায়শই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ার টুইট করে থাকেন। এবার এ তিনি তার প্রিয় মানুষটির ছবি দিয়ে বলেছেন সে মানুষটি ছাড়া তিনি নিজেকে কল্পনাও করতে পারেন না আর তা নিয়েই তৈরি হয়েছে গুঞ্জন।

শ্রাবন্তীর (Srabanti Chatterjee)। জীবনে নতুন মানুষের আগমন ঘটেছে সেই নতুন মানুষটি আর কেউ নয় তার প্রিয় বান্ধবী সঞ্চারী চক্রবর্তী। বিভিন্ন সময়ে নিজের সোশ্যাল একাউন্টে তাঁর ছবি দেখতে পাওয়া যায়। এদিন ছিল সঞ্চারির জন্মদিন। বার্থডে কেক কাটার সেই ছবি শেয়ার করে নিয়েছেন শ্রাবন্তী তাঁর সমস্ত অনুরাগীদের সঙ্গে।

সঞ্চারির গালে লেগে থাকা কেকই বুঝিয়ে দেয় তাঁর বার্থডে সেলিব্রেশন কতটা স্পেশাল হয়ে উঠেছে। তবে এই মুহূর্তে শ্রাবন্তী রয়েছেন থাইল্যান্ডে, হবু বৌমা দামিনীর বার্থডে সেলিব্রেশন করতে সঙ্গে রয়েছে ছেলে অভিমন্যু। তিনি অভিমুন্য এবং দামিনীর সম্পর্কে যে অত্যন্ত খুশি সে কথা বহুবারই বলেছেন এবং সোশ্যাল মিডিয়ার ছবিও সে কথাই প্রকাশ করে।

আরও পড়ুন: শুনতে হয়েছে নানান বাজে অপবাদ! জীবন সংগ্রামের কথা বলতে গিয়ে কেঁদে ভাসালেন ‘স্মার্ট দিদি’ নন্দিনী

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment