Srabanti Chatterjee: লাল টুকটুকে শাড়িতে লাস্যময়ী শ্রাবন্তী, শ্রাবন্তীর এই ছবি ঝড় তুলল পুরুষ ভক্তদের মনে

WhatsApp Channel Join Now
Google News Follow

সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী ২০০৩ সালে পরিচালক রাজীবকে (Rajib) বিয়ে করেন। তাদের ঘর আলো করে আসে পুত্র সন্তান অভিমন্যু (Abhimanyu )‌ ওরফে ঝিনুক। পরে অবশ্য তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। এরপর ২০১৬ সালের জুলাই মাসের তৎকালীন প্রেমিক কৃষাণ বিরাজ (Krishan Viraj) কে বিয়ে করেন তিনি।

২০১৭ এর আগস্ট মাসে সেই সংসারেও ভাঙ্গন ধরে। এরপর ২০১৯ সালের ১৯শে এপ্রিল তৎকালীন প্রেমিক রোশান সিংয়ের (Rosha Singh ) সঙ্গে বিয়ে করেন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। কিন্তু এই সংসারও বেশি দিন টেকেনি।

অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) সম্পর্কে এইসব কথা কমবেশি আমরা সকলেই জানি। তিনি প্রফেশনাল লাইফের তুলনায় পার্সোনাল লাইফ নিয়ে বেশি লাইম লাইটে থাকেন। সম্প্রতি তাকে লাল শাড়ি পরে সোশ্যাল মিডিয়া একটি পোস্টে দেখা গেছে। খোলা চুলে আর শান্ত স্নিগ্ধ লুকে তাঁকে অসাধারণ লাগছিল।

ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওতে তাঁর এই লুকের কারণে চর্চিত হচ্ছেন তিনি। ব্যক্তিগত জীবন ও পেশাগত জীবনের কারণে বহুবার বহু রূপে তাকে দেখা গেছে। তার যে একটি বড় ছেলে রয়েছে তাকে প্রথমবার দেখে কেউই বুঝতে পারবে না।

এইসব কারণে তো তিনি চর্চায় থাকেনই। লাল টুকটুকে শাড়ি আর সাদা স্লিভলেস ব্লাউজে হট লুকে ধরা দিয়েছেন শ্রাবন্তী। খোলা চুল আর হাতে কাচের চুড়ি। সব মিলিয়ে খুব সুন্দর দেখতে লাগছিল শ্রাবন্তীকে। আর ব্যাকগ্রাউন্ডে বাজছে বিখ্যাত বাংলাদেশী গান ‘দেখা না দিলে বন্ধু কথা কইও না’। অল্প সময়ের মধ্যেই এই ভিডিওটি হাজার হাজার মানুষ দেখেছেন। সুন্দর সুন্দর কমেন্টে ভরে গেছে তাঁর কমেন্ট বক্স।

এই বয়সেও এমন সুন্দর ফিগার আর সৌন্দর্য ধরে রাখার কারণ হল নিয়মিত যোগাভ্যাস। শ্রাবন্তী প্রতিদিন যোগাভ্যাস করেন আর প্রয়োজন মত জল খান। তিনি ব্যক্তিগত জীবনের কারণে বহু কটু কথা শুনেছেন। কিন্তু কখনো পাল্টা জবাব দেননি। ‘মায়ার বাঁধন’, ‘ওয়ান্টেড’, ‘দুজনে’, ‘ফাইটার’, ‘চ্যাম্পিয়ন’, ‘গয়নার বাক্স’ ইত্যাদির মত বেশ কিছু বিখ্যাত বাংলা সিনেমায় কাজ করেছেন।

Leave a Comment