লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Srabanti Chatterjee: ঝর্নার জলে সাদা-কালো বিকিনিতে গা ভিজিয়ে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী শ্রাবন্তী

Published on:

WhatsApp Group Join Now

Srabanti Chatterjee: টলিউডের (Tollywood) একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ‘শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)’। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই সংবাদের শিরোনামে উঠে এসেছে তার নাম। তিনবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েও সংসার করতে পারেননি কারোর সঙ্গেই। এই নিয়ে নানা তির্যক মন্তব্যের শিকার হতে হয়েছে তাকে।

WhatsApp Group Join Now

কিন্তু সমস্ত কিছুকে উপেক্ষা করেই নিজের জীবনকে সুন্দরভাবে সাজিয়ে নিয়েছেন অভিনেত্রী। এখনও পর্যন্ত টলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যেই আছেন তিনি। তাঁর সৌন্দর্য ও অভিনয় দক্ষতা বলে বলে দশ গোল দেবে বর্তমান অভিনেত্রীদের।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ এই অভিনেত্রী (Srabanti Chatterjee)। মাঝেমধ্যে নিত্যনতুন লুকে ক্যামেরার সামনে ধরা দেন তিনি। নিজের বিভিন্ন ফটোশুট, ঘুরতে যাওয়ার ছবি জায়গা করে নেয় তার নিজস্ব ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। শুধু তাই নয় সঙ্গে বিভিন্ন ট্রেন্ডিং গানে রিলস বানাতে দেখা যায় তাঁকে।

নিজের শরীরচর্চার বিভিন্ন ভিডিও আপলোড করতে দেখা যায় তাকে। সুন্দর চেহারার সিক্রেট যে এটিই তা বুঝতে কারোরই অসুবিধা হয়না। পাশাপাশি শ্রাবন্তী ঘুরতেও যে বেশ পছন্দ করেন তা কারোরই অজানা নয়। কাজের ফাঁকে সময় পেলেই তিনি বেরিয়ে পড়েন অজানার উদ্দেশ্যে এবমজ তার আপলোড করা ছবিগুলিও মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

সম্প্রতি শ্রাবন্তীর তেমনই একটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে বুক সমান জলে দাঁড়িয়ে বেশ রিলাক্স মুডে দেখা যাচ্ছে তাঁকে। তার পরনের সাদা-কালো বিকিনি ছবিটির উষ্ণতা বহুগুণে বাড়িয়ে দিয়েছে। মাঝেমধ্যেই খোলামেলা পোশাকে নেটিজেনদের সামনে ধরা দেন অভিনেত্রী। এইবারও তার অন্যথা হয়নি।

নিজের ভ্রমণের ছবি আপলোড করার সঙ্গে সঙ্গেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ছবিটিতে ইতিবাচক ও নেতিবাচক মন্তব্য দুই দেখা গিয়েছে। যদিও নেতিবাচক মন্তব্যকে চ্যালেঞ্জ হিসাবে নিয়েই নিজের জীবনে এগিয়ে চলছেন অভিনেত্রী (Srabanti Chatterjee)

আরও পড়ুন: রাজ্যে রূপশ্রী প্রকল্পে নিয়োগ চলছে, মিলবে ১৫ হাজার টাকা বেতন! জানুন আবেদন পদ্ধতি

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment