লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Tithi Basu: সমুদ্রসৈকতে খোলামেলা পোশাকে লাস্যময়ী রূপে তিথি, ঘুম কাড়ল পুরুষ ভক্তদের

Published on:

WhatsApp Group Join Now

Tithi Basu: একসময় বাঙালির ড্রয়িং রুমে জায়গা করে নিয়েছিল ‘স্টার জলসার (Star Jalsha)’ ‘মা (Maa)’ ধারাবাহিকটি। জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিল এই সিরিয়াল। এক বাচ্চা মেয়ের মেলায় হারিয়ে যাওয়া এবং তার মায়ের তাকে খুঁজে পাওয়ার গল্পকে কেন্দ্র করেই আবর্তিত হয়েছিল ধারাবাহিকটির গল্প। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে ছিলেন তিথি বসু (Tithi Basu)। যদিও দর্শকদের কাছে সে এখনোও ছোট্ট ঝিলিক। তার অভিনয় দক্ষতায় ঝিলিক হিসাবেই নিজের পরিচয় গড়ে তুলেছিল সে। যদিও মা ধারাবাহিকটি শেষ হওয়ার পর তাকে অন্য কোনো ধারাবাহিকে আর সেইভাবে দেখা যায়নি।

WhatsApp Group Join Now

কিন্তু অভিনয় জগৎ থেকে সরে গিয়েও দর্শকদের মাঝে সমানভাবে নিজের নিজের জনপ্রিয়তা ধরে রেখেছে তিথি (Tithi Basu)। এখন সে একজন ইউটিবার। নিজের ব্লগ চ্যানেলকে এগিয়ে নিয়ে যাচ্ছে সে। তার দৈনন্দিন জীবন থেকে শুরু করে নাচের ভিডিও সবই প্রকাশ পায় তার ইউটিউব চ্যানেলে। ইউটিউবের পাশাপাশি অন্যান্য সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ এই প্রাক্তন অভিনেত্রী (Tithi Basu)। নিয়মিত নিজের বিভিন্ন ফটোশুট, রিলস ভিডিও বা ঘোরার ছবি পোস্ট করতে দেখা যায় তাঁকে।

সম্প্রতি তিথির (Tithi Basu) আবারও একটি ছবি জায়গা করে নিয়েছে ইনস্টাগ্রামে। সমুদ্রসৈকতে খোলামেলা পোশাকে লাস্যময়ী রূপে ধরা দিয়েছে সে। পরনে তার বেগুনি রঙের একটি শর্ট ড্রেস। চোখে সানগ্লাস। ক্যাপশনে তিথি (Tithi Basu) লিখেছে, ‘এখন আর কোনো কিছুতেই কিছু যায়ে আসেনা’। স্পষ্টই বোঝা যাচ্ছে ট্রোলারদের দিকেই এই ইঙ্গিত ছুঁড়ে দিয়েছে তিথি। খোলামেলা পোশাকের জন্য মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তির্যক মন্তব্যের শিকার হতে হয় তাকে। যদিও সব কিছুকে উপেক্ষা করে নিজের জীবনে এগিয়ে চলেছে তিথি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

নিজের অনুরাগীদের মাঝেমধ্যেই চমক দেন তিনি। কিছুদিন আগে হঠাৎই নিজের আইবুড়োভাত খাওয়ার ছবি শেয়ার করায় সকলেই ভেবেছিলেন বিয়ের পিঁড়িতে বসছেন তিথি। কিন্তু কার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন তিথি সেই বিষয়ে কিছুই জানা যায়নি। সঙ্গে দেখা গিয়েছিল এক ইউটিউবারকে। তবে পরে জানা গিয়েছে এইসব নিছকই ভিডিও বানানোর একটি কৌশল। তার বানানো ভিডিও যে দর্শক পছন্দ করেন তা ভিডিওর লাইক-শেয়ার দেখলেই অনুমান করা যায়। বলা বাহুল্য, বর্তমানে একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসাবে নিজের পরিচিত গড়ে তুলেছে সে।

আরও পড়ুন: Srabanti Chatterjee: ঝর্নার জলে সাদা-কালো বিকিনিতে গা ভিজিয়ে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী শ্রাবন্তী

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment