লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Srabanti Gintu Chatterjee: মধ্য তিরিশেও উপচে পড়ছে যৌবন! লাল গাউনে লাস্যময়ী রূপে ক্যামেরায় ধরা দিলেন শ্রাবন্তী

Updated on:

WhatsApp Group Join Now

Srabanti Gintu Chatterjee: টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় রয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে অভিনেত্রী কম চর্চার মুখে পড়তে হয়নি তাঁকে। তবুও সবকিছুকে উপেক্ষা করে নিজের জীবনের লক্ষে স্থির থেকেছেন তিনি। বর্তমানে নিজেকে যেন আরও ভেঙেচুড়ে গড়ছেন শ্রাবন্তী। মূল ধারার বাণিজ্যিক ছবির বিপরীতে একটু ভিন্নধারা ছবিতে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে।

সারারাত AC চালিয়েও কম আসবে ইলেকট্রিক বিল! মেনে চলুন এই ৬ টি টিপস

আপাতত তাঁর অনুরাগীরা সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাঁর দেবী চৌধুরানী ছবিটির জন্য। এই ছবিতে দেবী চৌধুরানীর ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। ছবিটি যাতে বক্স অফিসে সাফল্যমন্ডিত হয় তার জন্য কোনো কিছুর কমতি রাখেননি তিনি। ঘোড়সওয়ারি থেকে তলোয়ার চালানো সবই শিখেছেন অভিনেত্রী। ইতিমধ্যে সব ছবি ভিডিও প্রকাশ্যে এসেছে সকলেরই। ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে সেই সব ছবি বা ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী নিজেই।

তবে সম্প্রতি শ্রাবন্তীর বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। যেখানে লাল রঙের লং গাউনে ধরা দিয়েছেন অভিনেত্রী। মেরুন রঙের অফ শোল্ডার পোশাকে লাস্যময়ী লাগছে শ্রাবন্তীকে। এক ফ্যান পেজের তরফে অভিনেত্রীর এই ছবিগুলি শেয়ার করা হয়েছে। শাড়ি হোক বা ওয়েস্টার্ন সবেতেই সুন্দর ও মোহময়ী লাগে শ্রাবন্তীকে (Srabanti Gintu Chatterjee)।

Srabanti Gintu Chatterjee


তিরিশের কাছাকাছি বয়স হলেও নিজের রূপ ও ফিগারকে ধরে রেখেছেন অভিনেত্রী। মাঝেমধ্যে বোল্ড লুকেও ক্যামেরার সামনে ধরা দেন অভিনেত্রী। প্রসঙ্গত, দেবী চৌধুরানী ছবিতে দেখা যাবে শ্রাবন্তীকে। গত ২৭ জানুয়ারি থেকে ছবির শুটিংও শুরু হয়ে গিয়েছে। তবে এই ছবির পরিচালক শুভ্রজিৎ মিত্রের সঙ্গেই আবারও শ্রাবন্তীর সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রেমের গুঞ্জন উড়িয়ে অভিনেত্রী বলেন, ভালো চরিত্র পেতে পরিচালকের সঙ্গে প্রেম করতে হবে? তাঁর নিজস্ব কোনো যোগ্যতা কি নেই? এত বছর কাজ করার পরেও এসব অবাঞ্ছিত কথা শুনতে হলে খারাপ লাগে বলে এমনটাই জানিয়েছেন শ্রাবন্তী (Srabanti Gintu Chatterjee)।

WhatsApp Group Join Now
About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment