লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

কাঞ্চনের কাঁধে উঠে, গলা জড়িয়ে ছবি শেয়ার করে রাখি বন্ধনের শুভেচ্ছা জানালেন শ্রীময়ী! তুমুল কটাক্ষ নেটিজেনদের

Published on:

সোশ্যাল মিডিয়া জুড়ে নানা সময় অভিনেতা অভিনেত্রীদের নিয়ে নানা প্রেমের গল্প শোনা যায়। সম্প্রতি সেরকমই প্রেমের গল্প শোনা যাচ্ছিল বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রর দুই অভিনেতা অভিনেত্রীকে নিয়ে। টলিউডের (Tollywood) অন্দর থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া সব জায়গায় অভিনেতা কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)কে নিয়ে বেশ প্রেমের গুঞ্জন চলছে। গত দুই বছর ধরে তাঁদের মধ্যে প্রেমের গুঞ্জন শুরু হয়েছে। তবে আদেও কি তারা প্রেমিক প্রেমিকা নাকি শুধুই বন্ধু? চলুন জেনে নিন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রসঙ্গত, কাঞ্চনের সঙ্গে তাঁর প্রথম স্ত্রীর কোনো সম্পর্ক নেই। তাঁর প্রথম স্ত্রীর নাম অভিনেত্রী পিঙ্কি। অনেক দিন আগেই তাঁদের সম্পর্ক ভেঙে গিয়েছে। আর অভিনেত্রী পিঙ্কি কাঞ্চনের সঙ্গে তাঁর সম্পর্ক ভাঙার জন্য তৃতীয় ব্যাক্তি হিসাবে বার বার অভিনেত্রী শ্রীময়ীকেই দায়ী করে এসেছেন। তবে এ বিষয়ে কিছু মাস আগে অভিনেত্রী শ্রীময়ী জানিয়েছিলেন, ” এ বিষয়ে আমিও কখনও কারও খারাপ চাইনি। কাঞ্চনদা-পিঙ্কিদির দাম্পত্য মজবুত হলে যতই তৃতীয় ব্যক্তি আসুক, সেই সংসার ভাঙত না। নিজেদের ঘর না সামলে পরকে দোষ দিয়ে কোনও লাভ আছে?”

সম্প্রতি টলিপাড়ার এই চর্চিত জুটি আবার চর্চায় এসেছে। কেননা গত কাল অর্থাৎ ২৯শে আগস্ট সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে অভিনেত্রী শ্রীময়ী একটি পোস্ট করে তাক লাগিয়ে দিয়েছেন। যেখানে কাঞ্চনের সঙ্গে দুটি ছবি তিনি শেয়ার করেছেন। ক্যাপশনে লিকেছেন, ‘২০১২-২০২৩, আমাদের বন্ধুত্বের ১১ বছর পূর্ণ হল আজ। আজ এই বিশেষ দিনে একটা কথাই বলতে চাই, আমাদের এই বন্ধুত্বের সম্পর্কের বন্ধন যেন অটুট থাকে। বন্ধন হোক মানবিকতার, ঐক্য হোক অটুট। সবাইকে রাখি বন্ধনের অনেক শুভেচ্ছা’।

প্রেম নিয়ে যতবার এই জুটিকে প্রশ্ন করা হয়েছে, ততবার তারা বলেছেন তাদের মধ্যে কেবল বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। তবে এতদিন সে কথা বিশ্বাস করেনি কেউ। তবে এবার অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় ‘রাখি বন্ধন স্পেশ্যাল’ পোস্ট দেখে অবাক হয়েছেন নেটিজেনদের একাংশ। বলে রাখি, এই মুহূর্তে এই দুই তারকা একসঙ্গে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ ধারাবাহিকে অভিনয় করছেন। এই ধারাবাহিকের মধ্যে দিয়ে আবার ১০ বছর পর কাজ করছেন কাঞ্চন-শ্রীময়ী।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment