লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

বক্স অফিসে গদর ২ সাফল্য লাভ করতেই বাড়ল অহংকার! এক ঝটকা দিয়ে ভক্তের হাত সরিয়ে ভক্তের মন ভাঙলেন সানি দেওল

Published on:

প্রথম সিনেমা মুক্তি পেয়েছে ২২ বছর আগে।কেটে গিয়েছে এতগুলো বছর,এখন মুক্তি পেয়েছে তার সিক্যুয়েল।এই ২২ বছর পরেও ঠিক একই রকম উন্মাদনা দেখতে পাওয়া গেল দর্শকদের মধ্যে।সানি দেওয়াল অভিনীত গদর ২ এতটাই ঝড় তুলেছে যে চলতি বছরের মুক্তির দিনেই দ্বিতীয় সর্বোচ্চ আয় করা ছবির খেতাব জিতে নিয়েছে ছবিটি। তবে এই সাকসেসের পরই নাকি দারুন অহংকার বেড়ে গিয়েছে সিনেমার নায়ক সানি দেওলের।দেখা যাচ্ছে ভক্তদের সঙ্গে রীতিমত খারাপ ব্যবহার করতে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যে কোনো ছবি মুক্তির পরেই প্রচারের কাজে ব্যস্ত থাকেন অভিনেতা অভিনেত্রীরা। আর সেই সময় খুব স্বাভাবিক ভাবেই ভক্তরা তাঁদের প্রিয় অভিনেতাকে পর্দার বাইরে সামনা সামনি পান,একটু হাত মেলাতে চান,একটু জড়িয়ে ধরতে চান। এই হাত মেলাতে চাওয়াতেই এবার দেখা গেল বিপত্তি।করমর্দনের জন্য যখন এক ভক্ত হাত বাড়িয়ে দিতে গেলেন ঠিক সেই সময় ঝটকা দিয়ে তার হাত সরিয়ে দিলেন অভিনেতা সানি দেওল।

sunny deol
sunny deol

এছাড়াও ছবির প্রচারের সময় এক অনুরাগী তার ছবি তুলতে গেলে তাঁকে তাড়াতাড়ি করার জন্য একপ্রকার ধমকে ওঠেন তিনি।এমনকি নিজের মুখে আঙুল দিয়ে তাকে চুপ করতেও বলেন তিনি। অভিনেতার এই ধরনের ব্যবহার দেখে বেশ ক্ষুব্ধ হয়ে পড়েছেন প্রায় সকলেই। প্রায় বহুদিন ধরেই প্রচারের আড়ালে ছিলেন তিনি। হারিয়ে ফেলেছিলেন নিজের জনপ্রিয়তাও। এত বছর পরে হঠাৎ করেই ছবি হিট করতেই তার এই ধরনের আচরণ দেখে ক্ষুব্ধ প্রায় সকলেই।

উল্লেখ্য, গত ১১ আগস্ট মুক্তি পেয়েছে সানি দেওলের গদর ২।মুক্তির প্রথম দিনেই এই ছবি আয় করেছে ৫২ কোটি টাকা। এরপর দ্বিতীয় ও তৃতীয় দিনে সিনেমাটির আয় ছিল ৪০ ও ৪৩ কোটি টাকা। পরিসংখ্যান বলছে প্রথম তিন দিনেই ১৩৫ কোটি টাকা লক্ষী লাভ করেছে গদর ২। ২২ বছর আগে দেশভাগের মর্মান্তিক ঘটনার প্রেক্ষাপটে তৈরি করা হয়েছিল গদর এক প্রেম কথা।এরপর চলতি বছর গত ১১ ই আগস্ট মুক্তি পেল এই ছবির দ্বিতীয় ভাগ। আবারও একবার পর্দায় দেখা গেল সেই সানি- আমিশার জুটিকে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment