সোনার DNA রিপোর্ট পাল্টানোর কারণে মিশকাতের ঠাটিয়ে চড় মারল সূর্য, প্রকাশ্যে মোড় ‘অনুরাগের ছোঁয়া’র ঘোরানো পর্ব

WhatsApp Channel Join Now
Google News Follow

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে দেখা হলো মহাপর্ব। সকলের সামনে খুলে গেল মিশকার মুখোশ। ডিএনএ টেস্টের রিপোর্ট বদলে দেবার কথা জানতে পেরে সূর্য চড় মারল মিশকাকে। অনুরাগের ছোঁয়া ধারাবাহীকে আরো একবার টানটান উত্তেজনা সমিত একটি পর্ব দেখতে পাবো আমরা। বর্তমানে স্টার জলসার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া।

সূর্য এবং দীপার মধ্যে সম্পর্ক যত এগিয়েছে তত একের পর এক নতুন গল্প শুরু হয়েছে এই ধারাবাহিকে। সূর্য দীপাকে ভুল বোঝা অথবা দীপার বাড়ি থেকে বেরিয়ে যাওয়া, সূর্যের জীবনে সোনার আগমন অথবা সূর্য এবং দীপার ফের দেখা হওয়া সবকিছুই আমরা দেখতে পেয়েছি প্রত্যেকটি পর্বে।

তবে এর মধ্যে এখন যে দুটি জিনিস আমরা প্রত্যেকদিন দেখতে পাই সেটি হল সূর্য দীপার ভুল বোঝা এবং মিশকার শয়তানি। তবে এবার বোধ হয় সমস্ত রহস্যের ফাঁস হতে চলেছে। সম্প্রতি উঠে আসা একটি ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে, শিবানী হাসপাতাল এসেছে রিপোর্ট নিতে এবং সেই রিপোর্টে লেখা রয়েছে কবিরের বাবা হওয়ার কোন ক্ষমতা নেই।। এই রিপোর্ট দেখে শিবানী কান্নায় ভেঙে পড়ে এবং সেটা দেখে ফেলে সূর্য।

এরপর শিবানী সেখান থেকে চলে গেলেই সূর্য ডাক্তারের কাছে জিজ্ঞাসা করে এবং জানতে পারে কবিরের এই অক্ষমতার কথা। এরপর সব সত্যি জানার জন্য ডিএনএ টেস্ট করতে দেয় সূর্য যাতে স্পষ্ট উঠে আসে সোনা এবং রুপ দুই সন্তান সূর্যের নিজের। এ কথা শুনে অবাক হয়ে যায় সূর্য এবং বুঝতে পারি বন্ধুত্বের সুযোগ নিয়ে এতদিন মিশকা অন্যায় করে এসেছে তার উপর।

সব সত্যি জেনে নিয়ে মিশকাকে চড় মারে সূর্য এবং ফিরে যায় দীপার কাছে। যদিও এই ভিডিওটি এখনো কোনো চ্যানেলের অফিসিয়াল পেজের তরফ থেকে শেয়ার করা হয়নি। ভিডিওটি শেয়ার করা হয়েছে একটি ইউটিউব চ্যানেলের তরফ থেকে। যদিও ভিডিওটির সত্যতা নিয়ে এখনো সন্দেহ রয়েছে তাই আপাতত সত্যিই জানার জন্য আমাদের অপেক্ষা করতে হবে আরো কিছুদিন।

Leave a Comment