পর্দায় মেডিকেল পরীক্ষায় পাস করলেও, বাস্তবে এখনো স্কুলের গন্ডি পার করতে পারেনি রানী তথা অভিকা!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

খুব শীঘ্রই আরেকটি নতুন ধারাবাহিক (Upcoming Mega Serial) আসতে চলেছে বাংলা টেলিভিশন পর্দায়। যেখানে এক নারীর সংগ্রামের কাহিনী দেখানো হবে। অনেক সময় বিয়ের পর বিশেষ করে সন্তান হওয়ার পর মেয়েদের সব স্বপ্ন শেষ হয়ে যায়। তবে এই গল্পে দেখানো হয়, যে নিজের সন্তানকে নিয়ে ডক্টর হওয়ার স্বপ্ন পূরণ করবে। একবারে ভিন্ন স্বাদের গল্প দিয়ে তৈরি এই ধারাবাহিকের নাম ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। ইতিমধ্যে এই ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে এসেছে।

আগামী ৮ই সেপ্টেম্বর থেকে সন্ধ্যা ৬.৩০ এ স্টার জলসায় সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। বলে রাখি, এই ধারাবাহিকের নায়ক নায়িকা একদম নতুন মুখ। অর্থাৎ এই ধারাবাহিকের মধ্যে দিয়ে ইন্ডাস্ট্রি নতুন নায়ক নায়িকা পেতে চলেছে। যেখানে রানীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিকা মালাকার (Avika Malakar) কে। অন্যদিকে দূর্জয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অর্কপ্রভ রায় (Arkoprovo Roy)

Avika Malakar
Avika Malakar

বাংলা ধারাবাহিক মানেই শাশুড়ি বৌমার কুট কাচালি, একজনের দু তিনটে করে বিয়ে। এমনটাই এতদিন দেখে এসেছে বাংলার দর্শক। সেদিক থেকে ‘তোমাদের রানী’ একেবারেই অন্য ঘরানার গল্প দিয়ে তৈরি। যেখানে দেখা যাবে অন্তঃসত্ত্বা মেয়ের স্বপ্ন পূরণের লড়াই। এই সিরিয়ালের মুখ্য চরিত্র রানী, যার চকিৎসক হওয়ার স্বপ্ন। আর সেই স্বপ্ন পূরণ করতে গর্ভবতী অবস্থাতেই মেডিকেল পরীক্ষা দেবে সে। দীর্ঘ কঠিন লড়াই লড়ে, পরীক্ষায় সফল হতে দেখা যায় রানীকে।

প্রসঙ্গত, ‘তোমাদের রানী’ গল্পে রানীকে কঠিন পরীক্ষায় সফল হতে দেখা যাবে ঠিকই। তবে বাস্তবে অভিকা এখনো স্কুলের গন্ডি পার করেনি। বর্তমানে তাঁর বয়স মাত্র ১৮। আর এই অল্প বয়সেই সে চান্স পেয়ে যায় স্টার জলসার এই নতুন ধারাবাহিকে। এ বিষয়ে অভিকা জানিয়েছেন, ছোট থেকেই তাঁর অভিনয় করার খুব ইচ্ছা ছিল। তবে এভাবে হটাৎ করেই যে তাঁর কাছে এত বড় সুযোগ আসবে তা কল্পনা করতে পারেনি।

সব খবর সঠিক সময় পাওয়ার জন্য ফলো করুন আমাদের (Facebook Page)

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Leave a Comment